1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৩:৫০ অপরাহ্ন

পটিয়া সরকারি কলেজ ছাত্রলীগের উদ্যোগে এইচএসসি’র ভর্তি ফ্রি অনলাইন সার্ভিস চালু

Reporter Name
  • Update Time : বুধবার, ১৯ আগস্ট, ২০২০
  • ২৭৯ Time View

পটিয়া প্রতিনিধি:

পটিয়া সরকারি কলেজ ছাত্রলীগের উদ্যোগে এইচএসসি ভর্তি’র ফ্রি অনলাইন সার্ভিস চালু করেছেন। জাতীয় সংসদের হুইপ ও পটিয়ার এমপি সামশুল হক চৌধুরী, দক্ষিণ জেলা ছাত্রলীগ সভাপতি এসএম বোরহান উদ্দিন এবং সাধারন সম্পাদক আবু তাহের এর নিদের্শক্রমে কলেজ ছাত্রলীগ নেতা আবদুল হান্নান সৌজন্য এ কার্যক্রম চালু করেন।

পটিয়া সরকারি কলেজ ছাত্রলীগ নেতা আবদুল হান্নান এর নেতৃত্বে পটিয়া সরকারি কলেজ ক্যাম্পাসে এইচএসসি তে ভর্তিইচ্ছুক শিক্ষার্থীদের বিনামূল্যে অনলাইন ভর্তি ফরম কার্যক্রম শুরু করেছেন। বর্তমান মহামারী কারণে জনজীবনে আর্থিক সংকটে পড়ে অনেক অভিভাবক ৪৫০/৫০০টাকা খরচ করে অনলাইনে আবেদন করতে হিমশিম খেয়ে যাচ্ছে, অসহায় অবিভাবক ও শিক্ষার্থীদের কথা বিবেচনা করে অসচ্ছল পরিবারের ভর্তি ইচ্ছুক মেধাবী ছাত্র-ছাত্রীর পাশে দাড়াতে ফ্রী তে তাদের ভর্তি আবেদন ফরম পূরণ করে দিচ্ছে পটিয়া সরকারি কলেজ ছাত্রলীগ। এ সময় উপস্থিত ছিলেন, ছাত্রলীগ নেতা সজিব, জুনাইদ, ইশান, নয়ন, হৃদয়, মিজান, তৌসিফ, সাকিব, আরিফ, পাপ্পু, সৌমিত, জয় ও কম্পিউটার কাজে নিয়োজিত রাসেল, সাজ্জাদুল।

পটিয়া সরকারি কলেজ ছাত্রলীগ নেতা আবদুল হান্নান বলেন, চলমান সংকটে শিক্ষার্থীদের পড়াশোনা যাতে ব্যাহত না হয় কোন শিক্ষার্থী যেন ঝড়ে না পড়ে জাতীয় সংসদের হুইপ আলহাজ্ব সামশুল হক চৌধুরীর নিদেশ ও পরামর্শে পটিয়া সরকারি কলেজ ছাত্রলীগ সব সময় শিক্ষার্থী ও তাদের পরিবারের পাশে দাঁড়াবে।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com