1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০২:২৮ পূর্বাহ্ন

পটিয়ায় ভ্রাম্যমান আদালতে অভিযান অবৈধভাবে গ্যাস ফিলিং করার দায়ে ৩ জনকে ১ লক্ষ টাকা জরিমানা ৪১টি গ্যাস সিলিন্ডার জব্দ

Reporter Name
  • Update Time : রবিবার, ১৯ জুলাই, ২০২০
  • ৭৯৭ Time View


পটিয়া প্রতিনিধি :

পটিয়ায় অবৈধ ঝুকিপূর্ণভাবে প্রাণহানিকর সিলিন্ডার গ্যাসের ফিলিং করার দায়ে ৩ জনকে ১ লক্ষ টাকা অর্থদণ্ড প্রদান ক এবং ৪১টি গ্যাাস সিলিন্ডার জব্দ করে ভ্রাম্যমান আদালত। গত শনিবার রাতে উপজেলার বিসিক শিল্পনগরী এলাকায় পটিয়া সহকারি কমিশনার ভূমি ও ভ্রাম্যমান আদালতের ম্যাজিষ্ট্রেট ইনামূল হাসানসহ পটিয়া থানার একদল পুলিশ এ অভিযান পরিচালনা করেন। এ সময় তারা ৩৩ লিটারে বোতল থেকে ঝুকিপূর্ণভাবে ছোট ১২ লিটার বোতলে ভর্তি করছিল। এ সময় মূলহোতা মোহছেন আউলিয়া এন্টারপ্রাইজের মালিক ফরহাদুল ইসলাম টিপু পালিয়ে গেলেও ৩ জন কর্মচারীকে আটক করা এবং গ্যাস সিলিন্ডারের ৩৩ লিটারে বোতল ১৭ টি ও ১২ লিটারে ছোট ২৪টি বোতল জব্দ করা হয়। আটকৃতরা হলেন আইয়ুব খান (২৫), মো: ইদ্রিস (২৪) ও মো: শহিদ (২৫)।
গতকাল রবিবার ভ্রাম্যমান আদালত পরিচালনা করে মোহছেন আউলিয়া এন্টারপ্রাইজের মালিক ফরহাদুল ইসলাম টিপুকে ১ লক্ষ টাকা জরিমানা প্রদান করেন এবং আটককৃতদের মুছলেখা নিয়ে ছেড়ে দেয়া হয় বলেন ভূমি অফিসের পেশকার বিধান মিত্র জানান।
এ ব্যাপারে উপজেলা সহকারি কমিশনার ভূমি ইনামূল হাসান জানান, অবৈধভাগে ঝুকিপূর্ণ প্রাণহানিকর সিলিন্ডার গ্যাসের ফিলিং করার খবর পেয়ে অভিযান চালানো হয়। এ সময় ৩ জনকে আটক করা হয় পরে তাদের মুছলেখা নিয়ে ছেড়ে দেয়া হয়। এবং প্রতিষ্ঠানে মালিককে ১ লক্ষ টাকা জরিমানা প্রদান করা হয়েছে। এ অভিযান চলামান থাকবে বলে তিনি জানান।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com