1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০২:০৮ পূর্বাহ্ন

পটিয়া উপজেলার ডেঙ্গাপাড়ায় অগ্নিকাণ্ডে ৮ বসতঘর পুড়ে ছাই॥ ক্ষয়ক্ষতি ২০ লাখ

Reporter Name
  • Update Time : বুধবার, ২৯ জুলাই, ২০২০
  • ১৬০ Time View


পটিয়া প্রতিনিধি:

পটিয়ায় চুলার আগুনে ৮ বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে। বুধবার (২৯ জুলাই) সকাল ৯ টায় উপজেলার ভূর্ষি ইউনিয়ের ৮ নং ওয়ার্ড ডেপুটি সাহেবের বাড়ি পশ্চিম ডাঙ্গাপাড়ায় এ ঘটনা ঘটে। ক্ষতিগ্রস্তরা হলেন- আব্দুল মোমিন, আব্দুল গফফার, আব্দুল মান্নান, ডাক্তার নাদিম মাহমুদ, সৈয়দ আনোয়ার, ইসকান্দার, ইলিয়াস ও ইদ্রিস। বর্তমানে পরিবার গুলো খোলা আকাশের নিচে বসবাস করছে।
স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার সকাল ৯ টার দিকে চুলা থেকে প্রথমে আগুন লাগে। পরে সিলিন্ডার বিস্ফোরণের কারণে মুহূর্তের মধ্যে আগুন সবদিকে ছড়িয়ে পড়ে। প্রতিটি বাড়িতে গ্যাস সিলিন্ডার থাকায় আগুন লাগার পর ৫-৬ টি বিস্ফোরন হয়। স্থানীয়রা ফায়ার সার্ভিসকে খবর দিলে ফায়ার সার্ভিসের একটি টিম একঘণ্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে ততক্ষণে সবকটি ঘর পুড়ে গেছে। এ সময় ক্ষতিগ্রস্থদের ঘরের কোরবানি ঈদের গরু ক্রয়ে নগদ টাকাসহ যাবতীয় আসবাবপত্র পুড়ে যায় এবং প্রায় ২০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয় বলে ক্ষতিগ্রস্থরা জানান।
পটিয়া ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার সোমেন বড়ুয়া বলেন, আমরা খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে একঘন্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনি। প্রথমে চুলার আগুন থেকে আগুন লাগলে প্রতিটি ঘরে গ্যাস সিলিন্ডার থাকায় মুহূর্তেই আগুন সব দিকে ছড়িয়ে পড়েন।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com