1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০৩:৪১ পূর্বাহ্ন

পদুয়া ইউপির ৫নং ওয়ার্ডের প্রার্থী হয়ে জনগণের সেবক হতে চান মিজানুর রহমান মানিক

Reporter Name
  • Update Time : শনিবার, ১২ সেপ্টেম্বর, ২০২০
  • ১৭০ Time View

নিজস্ব প্রতিনিধি ,লোহাগাড়াঃ

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে পদুয়া ৫নং ওয়ার্ডের প্রার্থী হয়ে জনগণের সেবক হতে চাই তরুণ সংগঠক,শিক্ষানুরাগী, সমাজসেবক,তরুণ প্রজন্মের প্রিয়মুখ,সামাজিক সংগঠক পদুয়া ইউনিয়নের দক্ষিণ বেপারী পাড়ার মুহাম্মদ নুরুচ্ছাফা মন্টুর পুত্র ও অাওয়ামী স্বেচ্ছাসেবক পদুয়া ইউনিয়ন কমিটির সভাপতি মো: মিজানুর রহমান মানিক। তিনি ২০১৩সালের বাংলাদেশ ছাত্রলীগ লোহাগাড়া উপজেলা আহবায়ক কমিটির সদস্য ছিলেন।

বর্তমানে তিনি পদুয়া ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতির দায়িত্ব পালন করছেন। তিনি বাংলাদেশ আওয়ামী লীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক, সাতকানিয়া-লোহাগাড়ার কৃতি সন্তান আলহাজ্ব আমিনুল ইসলাম আমিনের বিশ্বস্থ আশ্বাভাজন হিসেবে পরিচিত। তাঁর পিতা দীর্ঘদিন ধরে আওয়ামী রাজনীতির সাথে জড়িত রয়েছেন। বর্তমানে তিনি পদুয়া ইউনিয়ন ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালন করছেন। সমাজসেবায় নিজেকে নিয়োজিত রেখে ইতিমধ্যেই মানিক এলাকার সর্বস্থরের মানুষের মন জয় করেছেন। এলাকার মানুষের মুখে মুখে তাঁর নাম। একজন সম্ভ্রান্ত পরিবারের ছেলে ইউনিয়ন পরিষদের সদস্য হলে এলাকার ব্যাপক উন্নয়ন হবে এমনটায় মনে করছেন এলাকাবাসী।

সম্ভাব্য মেম্বার প্রার্থী মিজানুর রহমান মানিক বলেন,পদুয়া ৫ নং ওয়ার্ডের জনগণ যদি অামাকে তাদের সেবক হিসেবে নির্বাচিত করেন অামি এলাকাকে মাদকমুক্ত করে উন্নয়নের মাধ্যমে একটি সুন্দর সুশৃঙ্খল সমাজ নির্মাণ করে ৫ নং ওয়ার্ডকে উপজেলার মডেল হিসেবে গড়ে তুলব। তিনি অারো বলেন তরুণরা এখন সারাদেশে নেতৃত্ব দিচ্ছেন। বাংলাদেশের বিভিন্ন প্রান্তের ছেলে-মেয়েরা বিশ্বের বিভিন্ন দেশেও নেতৃত্ব দিচ্ছেন। তরুণরা এখন অনেক এগিয়ে ।

বিভিন্ন দপ্তরে ও জনপ্রতিনিধিত্বের দায়িত্ব পালন করে যাচ্ছেন তরুণরাই। তারুণ্যে উচ্ছাসে এগিয়ে যাচ্ছে স্বপ্নের সোনার বাংলাদেশ। দেশের বিভিন্ন ইউনিয়ন পরিষদে অনেক উদিয়মান তরুণ জনপ্রতিনিধি হয়ে সুনামের সাথে দায়িত্বপালন করে যাচ্ছেন। আমি এখনো তরুণ। তরুণরা এখন খুব বেশী প্রাধান্য পাচ্ছেন। তবে এলাকার মানুষের উন্নয়নে ও অসহায় মানুষের পাশে এগিয়ে আসতে পারলে নিজেকে অনেক ধন্য ও গর্বিত মনে করি।আমার পরিবার আওয়ামী পরিবার।

দীর্ঘদিন আমার বাবা আমাদের পদুয়ার ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতির দায়িত্ব পালন করে যাচ্ছেন। আমার বাবার মত আমিও এলাকায় রাজনীতির পাশাপাশি মানুষের সেবা করতে চাই। মুলত মানুষের সেবা করার মনমানসিকতা নিয়ে আগামী নির্বাচনে মানুষের বুক ভরা ভালবাসা নিয়ে পদুয়া ইউপির ৫নং ওয়ার্ডে মেম্বার পদে নির্বাচন করবো ইনশাল্লাহ। এলাকাবাসীর সেবক হয়ে অাজীবন সমাজের জন্য কাজ করতে তিনি সকলের সহযোগীতা কামনা করছেন।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com