1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:২২ পূর্বাহ্ন

পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে গাছবাড়ীয়া সরকারি কলেজে ছাত্রলীগের বর্ণাঢ্য র‍্যালী

Reporter Name
  • Update Time : রবিবার, ২৬ জুন, ২০২২
  • ১৫৪ Time View

চন্দনাইশ প্রতিনিধি

নানা প্রতিকুলতার মধ্যে দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্বকে বার্তা দিল আমরাই পারি, বলে উল্লেখ করেন, গাছবাড়ীয়া কলেজ ছাত্রলীগের আহবায়ক সাইফুল ইসলাম বাবু। তিনি আরো বলেন,বাংলা মায়ের ছয়টি ঋতু, গর্ভ মোদের পদ্মা সেতু, মানুষের কাছে পদ্মা সেতু কেবল ইস্পাত- কংক্রিটের একটা কাঠামো নয়,বরং একটি অপার সম্ভাবনার দুয়ারও। আজ পদ্মা সেতুর উদ্বোধনে জাতির যে আনন্দ সে আনন্দের সঙ্গে আমরা গাছবাড়ীয়া কলেজ ছাত্রলীগ সহ সাধারণ ছাত্র ছাত্রী সম্পৃক্ত হয়েছি। পদ্মা সেতুর উদ্বোধন এবং বাস্তবায়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র অনস্বীকার্য ভূমিকায় আজ বাস্তবায়িত হল।


তিনি সে স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষ্যে গাছবাড়ীয়া কলেজ ছাত্রলীগের উদ্যোগে এক বর্ণাঢ্য আনন্দ র‍্যালি শেষে উপরোক্ত কথা বলেন। র‍্যালিটি ২৫ জুন সকাল ১১টায় গাছবাড়ীয়া সরকারি কলেজ চত্বর

থেকে গাছবাড়ীয়া খাঁন হাট দিয়ে গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে কলেজে গিয়ে শেষ হয়। র‍্যালীতে কলেজ ছাত্রলীগ ছাড়াও সাধারণ শিক্ষার্থীরাও অংশ নেন।
র‍্যালি শুরুর আগে কলেজ ছাত্রলীগের যুগ্ন-আহবায়ক সাফাতুন নূর চৌধুরী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে এবং একাগ্রতার কারণেই আজ পদ্মা সেতু নির্মিত হয়েছে। আজ পদ্মা সেতুর ঐতিহাসিক উদ্বোধন। সেই আনন্দের অংশীদার এবং গৌরবের অংশ হিসেবে এ র‍্যালিতে সকলে অংশ নিয়েছে।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com