1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০৩:১৩ পূর্বাহ্ন

পরিবারের কয়েক কোটি টাকার সম্পত্তি জবরদখল চেষ্টার অভিযোগে সংবাদ সম্মেলন

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর, ২০২০
  • ১৯৪ Time View

ফটিকছড়ি প্রতিনিধি

ফটিকছড়িতে আদালতের স্থিতি অবস্থার আদেশ অমান্য করে প্রবাসী পরিবারের প্রায় ৫ কোটি টাকা মূল্যের সম্পত্তি জবরদখল চেষ্টার অভিযোগ পাওয়া গেছে।

সোমবার (২১ সেপ্টেম্বর) দুপুরে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন ভুক্তভোগী পরিবার। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য রাখেন প্রবাসীর স্ত্রী সেলিনা আকতার। এ সময় উপস্থিত ছিলেন, ৩ প্রবাসীর মা ছবিলা খাতুন, কিশোর এহসান আজিজ রাব্বী।লিখিত বক্তব্যে সেলিনা আকতার বলেন, আমার স্বামী মুহাম্মদ আজম এবং দুই দেবর নাজিম উদ্দীন ও মুহাম্মদ এরশাদ সংযুক্ত আরব আমিরাত প্রবাসী।

কিছুদিন পূর্বে দেশে আসার পর একটি ষড়যন্ত্র মূলক মামলায় আমার স্বামী বর্তমানে দেশে কারাগারে আছেন। এরমধ্যে, উপজেলা সদরের করোনেশন স্কুল রোডে আমার স্বামী ও তার অপর দু’ভাইয়ের খরিদা ভোগ দখলীয় ৪০ শতক জমি নিয়ে মঈন উদ্দীন সিদ্দিকীগং বিরোধ সৃষ্টি করতঃ জবর দখল করার পাঁয়তারা করলে আমার স্বামী চট্টগ্রামের যুগ্ম-জেলা জজ ২য় আদালতে মিছ মামলা নং- ৭/২০০৭ দায়ের করে অস্থায়ী নিষেধাজ্ঞার প্রার্থনা করেন। উক্ত মামলার প্রেক্ষিতে আদালত আদেশ নং- ৬৮, তাং- ১১/০২/২০০৯ইং মূলে মামলা নিষ্পত্তি না হওয়া পর্যন্ত দখল বিষয়ে উভয় পক্ষকে এবং নালিশী জমি বিক্রয় বিষয়ে বিবাদী মঈন উদ্দীন সিদ্দিকী গং-এর উপর স্থিতি অবস্থার আদেশ জারী করেন।

এ আদেশের ফলে ক্ষিপ্ত বিবাদী মঈন উদ্দীন সিদ্দিকীগণের সহায়তায় সম্প্রতি ভূমিদস্যূ মুহাম্মদ ইলিয়াস ওরফে জুনুসহ অজ্ঞাতনামা আরো কয়েকজন ব্যক্তি মিলে উক্ত সম্পত্তি জবর দখল করার পাঁয়তারা করে আসছে এবং আমাদের অজান্তে উক্ত জায়গায় মাটি স্তুপ করে। আমরা খবর পেয়ে গত শনিবার (১৯ সেপ্টেম্বর) দুপুর ১২টার দিকে আমরা ঘটনাস্থলে গিয়ে অভিযুক্ত ইলিয়াসকে আমাদের জায়গায় কেন মাটি ভরাট করছে জিজ্ঞাসা করলে সে জনৈক লেয়াকত আলীর নিকট হতে জায়গা খরিদ করেছে বলে জানায়।বর্তমানে আমার স্বামী ও দেবরগণের অনুপস্থিতির সুযোগে মূল মামলার বিবাদী মঈন উদ্দীন সিদ্দিকী গং এবং ভূমিদস্যু জনৈক লেয়াকতের প্ররোচনায় জনৈক ইলিয়াছ জুনু তার লোকজন নিয়ে আমাদের জায়গায় মাটি ভরাটসহ জবর দখলের পাঁয়তারা করছে। এ ব্যাপারে ইলিয়াছ প্রকাশ জুনুর নিকট জানতে চাইলে বলেন, কারা সংবাদ সম্মেলন করেছে জানি না। আমার নামে কোন মামলা নাই।

আমি বি এস খতিয়ান মূলে ক্রয় করে ভোগ দখলে আছি ও ক্রয়ের পর আমার নামে বি এস খতিয়ান চূড়ান্ত আছে।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com