1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:১৪ পূর্বাহ্ন

পল্লী মঙ্গল কর্মসূচী ( পিএমকে)’র উদ্যোগে বিনামূল্যে মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

Reporter Name
  • Update Time : সোমবার, ৪ মার্চ, ২০২৪
  • ১১৬ Time View

রাউজান উপজেলায় পল্লী মঙ্গল কর্মসূচী ( পিএমকে) নামক একটি বেসরকারি উন্নয়ন সংস্থার উদ্যোগে দরিদ্র মানুষের মধ্যে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করেছেন।

সংস্থাটির রাউজান শাখায় মেডিসিন, গাইনী ও চক্ষু বিশেষজ্ঞ চিকিৎসকগন দিন ব্যাপী প্রায় পাঁচ শতাধিক গরীব ও অসহায় রোগীদের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করেন। বিনামূল্যে চিকিৎসা সেবা ক্যাম্পে চিকিৎসা সেবা প্রদান করেন ডাঃ মোঃ মনিরুজ্জামান ডাঃ মোঃ জিয়াউল হাসান,ডাঃ মোঃ আব্দুল্লাহ আল মামুন,ডাঃ মৌসুমী কবির, ডাঃ পাপিয়া পাল এ ছাড়া সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার মোঃ নাঈমুর রহমান, মোঃ ফজলু মিয়া, মোঃ নয়ন কুমার সরকার,মুহিব সরকার, মোঃ লিমন ।

পল্লী মঙ্গল কর্মসূচী (পিএমকে) ‘র সহকারী পরিচালক মোঃ মোমিনুল ইসলাম বিনামূল্যে চিকিৎসা ক্যাম্প উদ্বোধন করেন। এসময় উপস্থিত ছিলেন,সহকারী কর্মসূচী ব্যবস্থাপক (এপিএম) মোঃ নাজিম উদ্দিন, শাখা ব্যবস্থাপক মোঃ জাকির হোসেন ,এমআইএস &আইটি মোঃ এনামুল হক, জোনাল এও মোঃ মাহফুজুর রহমান রাউজান শাখার এও আবু মোঃ ইউসুফ তালুকদার,সিঃসিও সিদ্দিকুর রহমান, তৌহিদুল ইসলাম, মোঃ নুরুল ইসলাম,সিও,নয়ন শর্মা,আব্দুস ছালাম।

সহকারী পরিচালক মোঃ মোমিনুল ইসলাম বলেন, পল্লী মঙ্গল কর্মসূচী (পিএমকে)’র সকল শাখায় বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করছেন তার ই ধারাবাহিকতায় রাউজান শাখায় বিনামূল্যে প্রেসক্রিপশন , বিনামূল্যে ঔষধ ও চক্ষু রোগীদের বিনামূল্যে পাওয়ারের চশমা এবং ড্রপ বিতরণ করা হয়েছে। তিনি আরো বলেন পল্লী মঙ্গল কর্মসূচী ( পিএমকে)১৯৮৭ সালের ২৭ নভেম্বর প্রতিষ্ঠার পর থেকে স্বাস্থ্য সেবা, চিকিৎসা সহায়তা, শিক্ষা,নারীর ক্ষমতায়ন, কৃষি সম্প্রসারণে ঋন বিতরন, উদ্যোক্তা উন্নয়ন সারা দেশে কাজ করছে।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com