1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:৩৮ পূর্বাহ্ন

পল্লী মঙ্গল কর্মসূচী পিএমকে’র চট্টগ্রাম জোনে শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী পালিত।

Reporter Name
  • Update Time : সোমবার, ১৮ মার্চ, ২০২৪
  • ১৩৩ Time View


পল্লী মঙ্গল কর্মসূচী (পিএমকে) চট্টগ্রাম জোনের চান্দগাঁও অফিসে ১৭ মার্চ রবিবার জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্ম বার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে। হালিশহর এরিয়ার (এপিএম)মোঃ বেলাল উদ্দিনের সভাপতিত্বে শেখ মুজিবুর রহমানের ১০৪ তম জন্ম বার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পিএমকে’র সহকারী পরিচালক মোঃ মোমিনুল ইসলাম।আরো উপস্থিত ছিলেন কর্নেলহাট শাখার ব্যবস্থাপক মোঃ মাহবুবুর রহমান সিও, মোঃ আব্দুল খালেক,মোঃ মাসুম বিল্লাহ, কদমতলী শাখার হিসাব কর্মকর্তা মোঃ সাদ্দাম হোসেন , হালিশহর শাখার হিসাব কর্মকর্তা মাধব কর্মকার,সিও মোঃ সোহেল রানা সহ আরো অনেকে। সহকারী পরিচালক মোঃ মোমিনুল ইসলাম বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ১৯২০ সালের ১৭ মার্চ রাত ৮ টার দিকে মা সায়েরা খাতুনের কোল আলোকিত করে

আসেন। ইতিহাসের মহানায়ক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাঙালি ও বাংলাদেশের মহান মুক্তিদাতা মহান পুরুষ।তার জন্ম না হলে হয়ত বাংলাদেশের মানুষ স্বাধীনতার সাধ পেত না। পল্লী মঙ্গল কর্মসূচী( পিএমকে) আজ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪ জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালন করছে। শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে মিলাদ ও দোয়া পরিচালনা করেন হাফেজ মাওলানা মোঃ আবুল কাসেম।এ সময় সংস্থাটির প্রধান নির্বাহী কামরুন নাহার ম্যাডাম ও উপ প্রধান নির্বাহী দেওয়ান ফয়সাল সহ সকল কর্মকর্তা দের নেক হায়াত ও সুস্থতা কামনা করে দোয়া করা হয়।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com