1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:৪৯ পূর্বাহ্ন

পল্লী মঙ্গল কর্মসূচী (পিএমকে) চট্টগ্রাম জোনে ৫৪ তম স্বাধীনতা ও জাতীয় দিবস পালন

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ২৬ মার্চ, ২০২৪
  • ১৯৩ Time View


পল্লী মঙ্গল কর্মসূচী পিএমকে নামক একটি বেসরকারি উন্নয়ন সংস্থার উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সংস্থাটির চট্টগ্রাম জোনের চান্দগাঁও শাখায় ২৬ মার্চ ৫৪ তম স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কদমতলী এরিয়ার এপিএম মোঃ আবু ইউসুফ ভূঁইয়া।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংস্থাটির সহকারী-পরিচালক মোঃ মোমিনুল ইসলাম।এ সময় আরো উপস্থিত ছিলেন চান্দগাঁও শাখার শাখা ব্যবস্থাপক মোঃ মনিরুজ্জামান (মনির), হিসাব কর্মকর্তা মোঃ মাকসুদুর রহমান, আইটি অফিসার মোঃ এনামুল হক চৌধুরী,সিও মোঃ নাসির শেখ, মোঃ কামাল হোসেন, মোঃ আব্দুল মাজেদ, মোঃ ফারুকুল ইসলাম, মোঃ মেহেদী হাসান ,রাজিব দাস, উপ সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার মোঃ ফজলু মিয়া, হালিশহর শাখার হিসাব কর্মকর্তা মাধব কর্মকার সহ আরো অনেকে।

সহকারী পরিচালক মোঃ মোমিনুল ইসলাম তার বক্তব্যে বলেন, পল্লী মঙ্গল কর্মসূচী (পিএমকে) প্রতিবারের মত এবারও স্বাধীনতা ও জাতীয় দিবস পালন করছে। আজকের এই দিনে আমরা গভীর ভাবে শ্রদ্ধা ও ভালোবাসার সাথে স্মরণ করছি আমাদের মহান মুক্তিযুদ্ধের শহীদদের, তাদের আত্নত্যাগের বিনিময়ে অর্জিত হয়েছে স্বাধীন ও সার্বভৌম বাংলাদেশ। স্বাধীনতার পর বাংলাদেশের অনেক উন্নতি হয়েছে। আমরা উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ গড়তে চাই। পল্লী মঙ্গল কর্মসূচী (পিএমকে) এ লক্ষ্যে কাজ করছে। আমাদের সবাইকে একসাথে মুক্তি যুদ্ধের চেতনায় উজ্জীবিত হয়ে কাজ করতে হবে।আশা করি আমরা সবাই কে নিয়ে একটি সুন্দর ও সমৃদ্ধ বাংলাদেশ গড়তে পারবো।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com