1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০১:৫৯ অপরাহ্ন

পল্লী মঙ্গল কর্মসূচী (পিএমকে) ‘র কর্মী সম্মেলন

Reporter Name
  • Update Time : সোমবার, ১৯ ফেব্রুয়ারি, ২০২৪
  • ১৩০ Time View


পল্লী মঙ্গল কর্মসূচী (পিএমকে) নামক একটি বেসরকারি উন্নয়ন সংস্থার জিরাবো, আশুলিয়ার প্রধান কার্যালয়ে ১৭ ফেব্রুয়ারি শনিবার কর্মী সম্মেলন -২০২৪ অনুষ্ঠিত হয়েছে।

পল্লী মঙ্গল কর্মসূচির বিভিন্ন স্তরের প্রায় ৪০০০ কর্মী নিয়ে কর্মী সম্মেলন-২০২৪ এবং জাতীয় পেনশন স্কিমে কর্মী ও গ্ৰাহকদের অন্তর্ভুক্ত করণ অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এমআরএ এর এক্সিকিউটিভ ভাইস চেয়ারম্যান মোঃ ফসিউল্লাহ্ এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এমআরএ এর নির্বাহী পরিচালক মুহাম্মদ মাজেদুল হক, সভাপতিত্ব করেন পিএমকে এর পরিচালনা পর্ষদের চেয়ারম্যান এ কে এম সিরাজুল ইসলাম,উপস্থিত ছিলেন (পিএমকে)’র প্রধান নির্বাহী কামরুন্নাহার বেগম, উপপ্রধান নির্বাহী দেওয়ান ফয়সাল ,পিএমকে হাসপাতালের প্রধান উপদেষ্টা ডা: কাজী সুদীপ্তা কবীর ।

এছাড়া উপস্থিত ছিলেন Microcredit Regulatory Authority র উপ পরিচালক ,সিনিয়র সহকারী পরিচালক ও অন্যান্য কর্মকর্তাবৃন্দ এবং Palli Mongal Karmosuchi Pmk এর বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা বৃন্দ।


অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন ,এমআরএ প্রতিষ্ঠিত হওয়ায় ক্ষুদ্রঋণ সেক্টরে স্বচ্ছতা ও জবাবদিহিতা ও টেকসই উন্নয়নের লক্ষ্যে কাজ করছে বিশেষ করে প্রান্তিক জনগোষ্ঠীর দারিদ্র্য বিমোচন, ক্ষুদ্র উদ্যোক্তা তৈরি এবং কর্ম সংস্থানের সুযোগ সৃষ্টি হয়েছে। এছাড়া তিনি বলেন ডিজিটালাইজেসনের উপর সরকার গুরুত্ব আরোপ করছে। তিনি সরকারের “সর্বজনীন পেনশন স্কীম” উদ্ধোধন করেন।অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন পিএমকে’র প্রধান নির্বাহী – কামরুন নাহার,উপ-প্রধান নির্বাহী দেওয়ান ফয়সল এবং পিএমকে হাসপাতালের প্রধান উপদেষ্টা ডা: সুদীপ্তা কবির।পিএমকের সার্বিক কার্যক্রম নিয়ে বক্তব্য রাখেন , পরিচালক ( কার্যক্রম) মোঃ তাজুল ইসলাম। অনুষ্ঠানে সঞ্চালনায় ছিলেন ,ম্যানেজার (মানব সম্পদ ও ট্রেনিং) মোঃ রিয়াদ মাহমুদ ।সার্বিক পরিচালনায় ছিলেন পরিচালক (কার্যক্রম) মোঃ হুমায়ূন কবির,উপ পরিচালক হুরুন নাহার সুষ্মিতা গনি,উপ পরিচালক মলয় কুমার সরকার,উপ পরিচালক মোঃ কাজী আব্দুর রহিম,উপ পরিচালক ফিরোজ আল মামুন,উপ পরিচালক , কামরুজ্জামান খান,উপ- পরিচালক মনিরুজ্জামান,উপ-পরিচালক সৈয়দ মন্জুর হোসেন। অনুষ্ঠানে সার্বিক তত্ত্বাবধানে ছিলেন প্রোগ্রাম ম্যানেজার(এমআইএস & আইসিটি ) এস এম নুরুল ইসলাম টনি এবং প্রোগ্রাম ম্যানেজার (এম আইএস &আইসিটি) মোঃ সফিকুল ইসলাম।অনুষ্ঠানে সংস্থার সকল জোনের একজন করে শাখা ব্যবস্থাপক,একজন করে সিনিয়র ক্রেডিট অফিসার ও একজন করে ক্রেডিট অফিসার দের শ্রেষ্ঠ কর্মী হিসাবে পুরষ্কৃত করা হয়।

এ ছাড়া পিএমকে নার্সিং কলেজের কৃতী শিক্ষার্থীদের সংম্বর্ধনা ও ক্রেস্ট প্রদান হয় এবং ২০২২-২০২৩ শিক্ষাবর্ষের বিএসসি নার্সিং কোর্সে ভর্তিকৃত ছাত্র-ছাত্রীদের Capping Ceremony অনুষ্ঠিত হয়। দ্বিতীয় পর্বে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com