1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৮:৫৯ পূর্বাহ্ন

পাঁচদিন ধরে নিখোঁজ আনোয়ারা কলেজের ছাত্রী

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ২৮ জানুয়ারি, ২০২১
  • ১৮৮ Time View

আরমান হোসেন, আনোয়ারা (চট্টগ্রাম)

আনোয়ারা সরকারি কলেজে যাওয়ার কথা বলে চন্দনাইশের বরকল এলাকার বাসা থেকে বের হয়ে নিখোঁজ রয়েছেন ১৮ বছর বয়সী রিপু আক্তার প্রকাশ খাইরুন্নেছা নামে এক কিশোরী। গত শনিবার (২৩ জানুয়ারি) সকাল সাড়ে নয়টায় চন্দনাইশের বরকল এলাকার আব্বাস ফকিরের বাড়ি থেকে কলেজে যাওয়ার কথা বলে নিখোঁজ রয়েছেন। পরে আর কিশোরীর সন্ধান মেলেনি। বিভিন্ন স্থানে পরিবার খোঁজাখুজিঁ করলেও এখনো পর্যন্ত তাঁর হদিস মেলেনি।

রিপু আক্তার প্রকাশ খাইরুনেচ্ছার নিজ বাড়ি চন্দনাইশ উপজেলার বরকল গ্রামের আব্বাস ফকিরের বাড়ি। পিতা মো.রফিকুল ইসলাম ও মাতা হোসনে আরা বেগম। মাতা দীর্ঘদিন ধরে আনোয়ারা উপজেলায় অবস্থিত কোরিয়ান ইপিজেডে কর্মরত শ্রমিক। জানা যায়, রিপু আক্তার আনোয়ারা সরকারি কলেজের দ্বাদশ শ্রেণির মানবিক বিভাগের ছাত্রী। তার গায়ের রঙ ফর্সা বর্ণের, পরনে ছিলো ছাই রঙের ছাপা থ্রি-পিছ ও নীল রঙের হিজাব পরিহিত, উচ্চতা ৫ ফুট, যার দৈহিক গঠন হালকা পাতলা, মুখমণ্ডল গোলাকার ও মাথার চুল কালো। নিখোঁজ বিষয়ে কিশোরীর মা হোসনে আরা বেগম কান্নাজনিত কন্ঠে জানান, গত শুক্রবার আমার মেয়ের সাথে তার ছোট ভাইয়ের ঝগড়া হয়। ঝগড়ার পর আমার মেয়ে আমাদের বলে আমার যেদিকে দুচোখ যায় চলে যাব।

পরের দিন শনিবার সকাল সাড়ে নয়টায় আনোয়ারা কলেজে ইন্টার সেকেন্ড ইয়ারে ভর্তি হবে বলে বের হয়ে আর বাসায় ফিরে আসেনি। আমি মেয়েকে দুপুর একটায় তার ব্যবহৃত মোবাইল নাম্বারে ফোন দিয়ে জিজ্ঞেস করি আম্মু তুমি কোথায়? মেয়ে আমাকে উত্তরে বলে আছি এরপর কিছুক্ষণ পরে ওই নাম্বারে আবার কল দিলে নাম্বারটি বন্ধ দেখায়। ওই নাম্বারটি এখন পর্যন্ত বন্ধ আছে। তিনি আরও বলেন আমার মেয়ে আমার সাথে গত সাত মাস ধরে কর্ণফুলী স্যুজ ইন্ডাঃলিঃ ১৩নাম্বার বিল্ডিংয়ে চাকরি করে।

সুখেই চলছিল সংসার কিন্তু মেয়ে এইভাবে নিখোঁজে পরিবারে দুঃখ নেমে এলো। এ বিষয়ে চন্দনাইশ থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। যার নং ১০৩৯/তারিখ ২৫/০১/২০২১ইং। কোন ব্যক্তি কিশোরীর সন্ধান পেয়ে থাকলে চন্দনাইশ থানায় অথবা নিখোঁজ কিশোরীর মা হোসনে আরা বেগমের সাথে সরাসরি যোগাযোগ করার অনুরোধ করেন। নিখোঁজ কিশোরীর মা হোসনে আরা বেগম 01827601092 চন্দনাইশ থানা 01878-888829।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com