1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৩৬ অপরাহ্ন

পুটিবিলায় ৩নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী মোঃ নাছির উদ্দীনের সমর্থনে মতবিনিময় সভা অনুষ্ঠিত

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ১৬ নভেম্বর, ২০২১
  • ২০৫ Time View

ইসমাইল হোসেন সোহাগ, বিশেষ প্রতিনিধি

আসন্ন আগামী ইউপি নির্বাচনকে সামনে রেখে চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার ৭নং পুটিবিলা ইউনিয়নের ৩নং ওয়ার্ডের সৎ, নির্লোভ, নিরহংকার মানবিক জনবান্ধব দায়িত্বশীল সফল মেম্বার (বর্তমান মেম্বার) পদপ্রার্থী বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী মাস্টার মোঃ নাছির উদ্দীনের সমর্থনে সর্বস্তরের জনগণকে সাথে নিয়ে মতবিমিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

১৫ নভেম্বর”২০২১ইং সোমবার সন্ধ্যার দিকে ৩নং ওয়ার্ডের মৌলভী পাড়ায় এই মতবিনিময় সভার আয়োজন করা হয়।

মতবিনিময় সভায় প্রবীন আওয়ামীলীগ নেতা মাস্টার মোঃ মনজুর আলমের সভাপতিত্বে বক্তব্য রাখেন মাওলানা রফিকুল ইসলাম, আশরাফ আলী, বিশিষ্ট ব্যবসায়ী ওমর আলী, মোস্তাক আহমেদ, জিয়াবুল হক, খোরশেদ আলম, মোঃ তারেক, সাহাব উদ্দিন সহ আরও অনেকেই। এছাড়াও মতবিনিময় সভায় এলাকার মুরব্বিরা সহ প্রায় ২ শতাধিক জনসাধারণ উপস্থিত থেকে নাছির মেম্বার-এর পক্ষে সমর্থন দেন।

মতবিনিময় সভায় বক্তারা সকলের নিকট নাছিরের সমর্থনে দোয়া কামনা করে বলেন, নাছির মেম্বার সকলের পরিচিত চেনা মুখ, আপনাদের সমর্থন ও সহোযোগিতায় মাস্টার নাছির উদ্দীন আগামীতেও মেম্বার হিসেবে আসতে পারে সে বিষয়টি আপনাদের মাথায় রাখতে হবে। অতীতের মতো আপনাদের মাঝে থেকে আরও সেবা পৌঁছে দিতে পারে সে জন্য আপনাদের সহযোগির জন্য আমরা সকলেই নাছির উদ্দীন মেম্বারের পক্ষে ঐক্যবদ্ধ হয়েছি। আমরা সকলেই মিলে মাস্টার মোঃ নাছির মেম্বারকে পুনরায় মেম্বার হিসেবে জয়যুক্ত করবো ইনশাআল্লাহ্। সকলেই তার জন্য দোয়া ও সহযোগিতা করবেন।

এসময় ৩নং ওয়ার্ড মেম্বার পদপ্রার্থী নাছির উদ্দীন বলেন, আপনারা সকলে জানেন আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমি আপনাদের দোয়া,ভালোবাসা ও সমর্থন নিয়ে পুনরায় মেম্বার পদপ্রার্থী হিসেবে নির্বাচন করতে চাচ্ছি। গতবার নির্বাচিত হওয়ার পরথেকে আমি আমার ওয়ার্ডবাসীর সুখে-দুঃখে সবসময় পাশে ছিলাম বর্তমানেও আছি এবং ভবিষ্যৎও থাকবো। আমি আমার সাধ্যমত যতটুকু পেরেছি ততটুকু ওয়ার্ড বাসীকে সহযোগিতা করে গেছি। আমি কারও কাছে অর্থের বিনিময়ে বিক্রি হয়নি।এরপরও গত জীবনে আমার জানা-অজানা কোন ধরনের ভুল যদি করে থাকি তাহলে আমি সকলের কাছে ক্ষমা প্রার্থী এবং সবাই আমাকে ক্ষমা করে দিবেন।আপনারা সকলে আমার জন্য দোয়া করবেন।

তিনি আরও বলেন, গতবারে আপনাদের মূল্যবান ভোটে আমাকে নির্বাচিত করেছেন। তাই আমি আপনাদের নিকট চিরকৃতজ্ঞতা প্রকাশ করছি। এবারেও আপনাদের সেবক হিসেবে সেবা করার সুযোগ পেতে চায়। কারন আমি বিশ্বাস করি একমাত্র জনপ্রতিনিধিরা জন-সাধারণের সাথে মিশে জনগনের উন্নয়নে কাজ করতে পারেন।

তিনি সকলের কাছে দোয়া,ভালোবাসা ও সহযোগিতা কামনা করছেন।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com