1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ১১:০৯ অপরাহ্ন

পৌরসভার ৩নং ওয়ার্ডে গণসংযোগে মেয়রপ্রার্থী আলহাজ্ব ফারুক বাহাদুর: জলাবদ্ধতা নিরসন, স্বাস্থ্য ও শিক্ষা খাতকে অগ্রাধিকার দেয়া হবে

Reporter Name
  • Update Time : শনিবার, ৩০ জানুয়ারি, ২০২১
  • ২০৯ Time View

আহলে সুন্নাত ওয়াল জামাত এর একক রাজনৈতিক সংগঠন বাংলাদেশ ইসলামী ফ্রন্ট মনোনীত চন্দনাইশ পৌরসভা নির্বাচনে মেয়রপ্রার্থী আলহাজ্ব মোহাম্মদ ফারুক বাহাদুর বলেন,চন্দনাইশ পৌরসভাকে একটি আধুনিক নান্দনিক মডেল পৌরসভা তৈরী করার লক্ষে পৌর নির্বাচনে অংশ গ্রহণ করছি।

নির্বাচিত হওয়ার পর এই পৌরসভায় জলাবদ্ধতা নিরসন,স্বাস্থ্য ও শিক্ষা খাতকে অগ্রাধিকার দেয়া হবে। সে সাথে দেশখ্যাত বাণিজ্যিক প্রতিষ্ঠান গড়ে তুলে পৌরবাসীর বেকারত্ব দূর করার লক্ষে কাজ করবো।

তিনি বলেন,নির্বাচিত হলে এলাকার জলাবদ্ধতা, মাদক ব্যবসা, চাঁদাবাজি, অসামাজিক কার্যকলাপ, ঘিঞ্জি ও ভঙ্গুর রাস্তাঘাটসহ সমস্যাগুলো সমাধান করতে চেষ্টা করব। তিনি আরো বলেন, নির্বাচিত হলে আমার সর্বোচ্চ চেষ্টা থাকবে অতিদ্রুত চন্দনাইশ পৌরসভাকে দুর্নীতি ও মাদক দখল মুক্ত করা। পাশাপাশি অগ্রজ পৌর উন্নয়ন কার্যক্রমের ধারাবাহিকতায় জনগণকে তাদের চাহিদার আলোকে সেবা নিশ্চিত করবো। এ ক্ষেত্রে নাগরিকদের মতামতকে অধিক গুরুত্ব দেওয়া হবে।

আজ (৩০ জানুয়ারি) শনিবার সকালে পৌরসভার ৩নং ওয়ার্ডের বিভিন্ন স্পটে গণসংযোগ ও পথসভায় উপরোক্ত বক্তব্য রাখেন- বাংলাদেশ ইসলামী ফ্রন্ট মনোনীত মেয়র পদপ্রার্থী আলহাজ্ব ফারুক বাহাদুর।

এই সময় তার সাথে উপস্থিত ছিলেন বাংলাদেশ ইসলামি ফ্রন্ট ঢাকা মহানগরের সাধার সম্পাদক মাওলানা মোহাম্মদ আবদুল হাকিম,চট্টগ্রাম মহানগর দক্ষিণ এর সহ-সাংগঠনিক সম্পাদক মো.আলমগীর ইসলাম বঈদী, পৌরসভা ইসলামি ফ্রন্ট নেতা কাজী আবু তালেব, উপজেলা যুবসেনা নেতা মো.শহীদুল ইসলাম,মো.এহাছানুল হক,যুবসেনা চন্দনাইশ পৌরসভার সাবেক সভাপতি এনামুল হক,বর্তমান সভাপতি জাহেদুল ইসলাম, ছাত্রসেনার সাবেক নেতা জুন নুরাইন খোকন,পৌরসভা ছাত্রসেনার সভাপতি হাছান মুরাদ পারভেজসহ প্রায় ৩শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com