1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০১:৫১ পূর্বাহ্ন

প্রতারণার অভিনব কৌশল সুন্দরী নারী, ফাঁদে মোটরসাইকেল চালক

Reporter Name
  • Update Time : সোমবার, ৪ জানুয়ারি, ২০২১
  • ৭৯৫ Time View

প্রথমে সুন্দরী মেয়ে রাস্তায় দাড় করিয়ে লিফট চাওয়া হয় মোটরসাইকেল চালকের কাছে। চালক লিফট দিতে রাজি হলে তরুনী চালককে নিয়ে যায় নির্দিষ্ট বাসায়। তারপর বাসায় চা খাওয়ানোর কথা বলে ভেতরে ডেকে নিয়ে সহযোগীরা মিলে মোটরসাইকেলসহ সর্বস্ব লুটে নেয়। এমনই একটি অভিনব প্রতারক চক্রের সদস্যকে গ্রেপ্তার করেছে চট্টগ্রামের পাহাড়তলী থানা পুলিশ।

সোমবার পাহাড়তলী থানার দক্ষিন কাট্রলি রূপালী আবাসিক এলাকার একটি বাসা থেকে এই প্রতারক চক্রের প্রধান ওমর ফয়সাল রনি (২২) কে গ্রেপ্তার করা হয়। পাহাড়তলী থানার ওসি হাসান ইমাম জানান, সম্প্রতি আসাদুজ্জামান সুমন নামের এক তরুনের কাছে বাসায় পৌঁছে দেয়ার জন্য লিফট চান এক সুন্দরী তরুনী।

পরে সুমন লিফট দিতে রাজি হলে তাকে একটি নির্দিষ্ট বাসার সামনে নিয়ে প্রতারণার কৌশল হিসেবে বাড়ির ছাদে চা খেয়ে যাওয়ার অফার করে ওই তরুনী। মোটরসাইকেল চালক সুমন রাজি হলে তাকে ছাদে নিয়ে আগে থেকে অপেক্ষমান ওই তরুনীর সহযোগীরা এই তরুনকে জিম্মি করে তার মোটরসাইকেল, নগদ টাকা, মোবাইল ফোন, ক্রেডিট কার্ডসহ সর্বস্ব লুট করে নেয়।

এই ঘটনায় পাহাড়তলী থানায় মামলা দায়ের হলে পুলিশ অনুসন্ধানে এই চক্রকে চিহ্নিত করতে সক্ষম হয়। সোমবার চক্রের হোতা ওমর ফয়সাল রনিকে গ্রেপ্তার করে এবং মামলার বাদি সুমনের কাছ থেকে ছিনিয়ে নেয়া মোটরসাইকেলটিও উদ্ধার করতে সক্ষম হয়। পাহাড়তলী থানার ওসি হাসান ইমাম জানান, এই চক্রের অন্যন্য সদস্যদেরও গ্রেপ্তার করতে চেষ্ঠা চালিয়ে যাচ্ছে পুলিশ।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com