1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
বুধবার, ১৯ জুন ২০২৪, ০১:৪৬ পূর্বাহ্ন

প্রধানমন্ত্রীকে খোলা চিঠি দিলেন মরহুম এম.এ হান্নানের পুত্র মাহফুজ হান্নান

Reporter Name
  • Update Time : শনিবার, ৩ এপ্রিল, ২০২১
  • ১৮৯ Time View

প্রদীপ শীল, নিজস্ব প্রতিবেদকঃ
প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি খোলা চিঠি দিয়েছেন বঙ্গবন্ধুর পক্ষে স্বাধীনতার ঘোষনাপত্র পাঠক মরহুম এম.এ হান্নান এর পুত্র সৈয়দ মাহফুজ হান্নান। (৪ এপ্রিল) শনিবার গণমাধ্যমে পাঠানো এক বার্তায় তিনি প্রধানমন্ত্রীকে খোলা চিঠি দেওয়ার কথা উল্লেখ করেন।
খোলা চিঠি- প্রিয় নেত্রী স্বাধীনতা’র সুবর্ণ জয়ন্তী ও মুজিব বর্ষের শুভেচ্ছা। বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপা, মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, বঙ্গবন্ধুর পক্ষে প্রথম স্বাধীনতা ঘোষনাপত্র পাঠক ও চট্টগ্রাম জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, জাতীয় শ্রমিক লীগের সভাপতি মরহুম জননেতা বীর মুক্তিযোদ্ধা এম.এ হান্নান এর পুত্র সৈয়দ মাহফুজ হান্নান। আমার সালাম নিবেন। আমি মহানগর আওয়ামীলীগ নতুন কমিটিতে সম্পাদক পদে আসতে চাই। আপনার সার্বিক সহযোগীতা চাই ও চট্টগ্রাম সিটি কর্পোরেশন ১৬ নং ওয়ার্ড চকবাজার এর কাউন্সিলর প্রার্থী হতে চাই।
আমি দীর্ঘদিন আওয়ামীলীগ আন্দোলন সংগ্রামে নিজেকে নিয়োজিত রেখেছি এবং সমাজসেবা মূলক বিভিন্ন কর্মকান্ডে নিয়োজিত আছি। মরহুম এম.এ হান্নান ফাউন্ডেশন, দুর্নীতি বিরোধী সচেতন পরিষদ ও আমরা মুক্তিযোদ্ধার সন্তান চট্টগ্রাম জেলার ব্যানারে আমি মানবসেবা মূলক কাজ এবং আওয়ামীলীগের সক্রিয় কর্মী হিসেবে, জাতির পিতা ও আমার পিতার আদর্শকে লালন করে কাজ করে যাচ্ছি। সারা বাংলাদেশে যেভাবে আপনি সকল প্রবীন নেতাদের ছেলে ও মেয়েকে মূল্যায়ন করছেন। আপনার প্রতি আমি কৃতজ্ঞ। আমার বাবার স্বপ্ন শোষনমুক্ত সমাজ গঠন করার লক্ষ্য ছিল ও সাবেক মরহুম কাউন্সিলর মিন্টু ভাইয়ের অসমাপ্ত কাজকে সম্পন্ন করাই আমার লক্ষ্য। আপনি বললে আমি মনোয়ন ফরম নিবো।
আপনি আমার অভিভাবক। কুখ্যাত স্বৈরাচার সরকার ও জিয়ার কারনে আমার পরিবার ও আমি অনেক অত্যাচারের স্বীকার হয়েছি। আপনি যা বলবেন তা আমি শুনবো। আমাকে একটি পদবী প্রদান করুন। আমি আপনার বিশ্বস্ত সৈনিক হিসেবে কাজ করতে চাই। যদি আমাকে যোগ্য মনে করেন সব নেতাদের ছেলে মেয়েদের মতো আমাকে মূল্যায়িত করবেন। আমি মরহুর এম.এ হান্নান এর ছেলে হিসেবে তার দাবী রাখি। পরিশেষে মহান আল্লাহর দরবারে আপনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করছি। জয় বাংলা, জয় বঙ্গবন্ধু।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com