1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০৭:২৬ অপরাহ্ন

প্রধানমন্ত্রীর আস্থার প্রতিদান, সততা,নিষ্টা ও দেশ প্রেম নিয়ে পালন করবো চন্দনাইশে সংবর্ধনা অনুষ্ঠানে শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী আলহাজ্ব নজরুল ইসলাম চৌধুরী

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ৭ মার্চ, ২০২৪
  • ৬১ Time View


এসএম রাশেদ


দ্বাদশ নির্বাচনে জনগন নিবর সাড়া দিয়েছেন, এমন ভাবে আমাকে ভোট দিয়ে জয়যুক্ত করে সংসদে পাঠিয়েছেন। তা আমি কল্পনাও করতে পারেনি। চন্দনাইশ-সাতকানিয়া (আংশিক) এলাকার মেয়র, প্রতিটি চেয়ারম্যান ও আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ নেতাকর্মীরা আমাকে বিপুল ভোটে সততার সাথে কোন ধরণের দলাদলী ও বিবাদ সৃষ্টি না করে সকলে আমার জন্য জান বাজি রেখে কাজ করেছেন বলে এ বিজয় সম্ভব হয়েছে। এলাকার মানুষ আমাকে এতো ভালবেসেছেন বলে চন্দনাইশ-সাতকানিয়ার নজরুল থেকে বাংলাদেশের নজরুল বানিয়েছেন।

আমার জীবনে কি দিয়ে আপনাদের এ ঋণ শোধ করব আমি জানি না। যাই হোক আমি আপনাদের সন্তান, আমি কথা দিলাম,আমি যতদিন বেঁচে থাকব ইনশাল্লাহ তথদিন সুখে দুখে আমার এলাকার মানুষের পাশে থাকব।

প্রধানমন্ত্রি আমার উপর আস্থা রেখে যে দায়িত্ব তুলে দিয়েছেন আমি আমার সততা,নিষ্ঠা ও দেশ প্রেম দিয়ে এগিয়ে নিয়ে যেতে পারি সে দোয়া প্রত্যশা করছি। গতকাল ০৭ মার্চ (বৃহস্পতিবার) সকাল ১১টায় চন্দনাইশ উপজেলা অডিটরিয়াম হলরুমে চন্দনাইশ উপজেলা প্রশাসনের উদ্দ্যোগে আয়োজিত নব নিযুক্ত শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী চট্টগ্রাম-১৪ (চন্দনাইশ-সাতকানিয়া আংশিক) আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ মো. নজরুল ইসলাম চৌধুরী সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য উপরোক্ত কথা গুলো বলেন। এসময় তিনি আরো বলেন, চট্টগ্রাম-১৪ আসনের জনগণ তথা বাংলাদেশের জনগণের প্রতি সর্বোচ্চ ত্যাগ স্বীকার করে কাজ করে যেতে চাই। আমি সারা জীবন বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসেবে দুর্নীতি মুক্ত থেকে আমার উপর অর্পিত দায়িত্ব পালন করেছি। ভবিষ্যতেও আমি সততা ও নিষ্ঠার সাথে বঙ্গবন্ধুর কন্যার নেতৃত্বে মানুষের সেবায় নিরলসভাবে কাজ করে যেতে চাই। উপজেলা নির্বাহী অফিসার মাহমুদা বেগমের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, সহকারী কমিশনার (ভূমি) ডিপ্লোমেসি চাকমা।

সমাজসেবা কর্মকর্তা রাসেল চৌধুরীর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- চন্দনাইশ উপজেলা পরিষদ চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) অ্যাডভোকেট কামেলা খানম রুপা, চন্দনাইশ পৌরসভার মেয়র মাহবুবুল আলম খোকা, উপজেলা পরিষদ ভাইস-চেয়ারম্যান মৌলানা সোলাইমান ফারুকী, চন্দনাইশ থানার অফিসার ইনচার্জ ওবায়দুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগ সভাপতি জাহেদুল ইসলাম জাহাঙ্গীর, সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম জেলা পরিষদ সদস্য আবু আহমদ চৌধুরী জুনু, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা জাফর আলী হিরু, দোহাজারী পৌরসভার মেয়র মোহাম্মদ লোকমান হাকিম, ইউপি চেয়ারম্যান খোরশেদ বিন ইসহাক, উপজেলা যুবলীগ আহ্বায়ক তৌহিদুল আলম, উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক মারজাদুল ইসলাম চৌধুরী আরমান প্রমুখ। এসময় ইউপি চেয়ারম্যান যথাক্রমে আবদুল আলীম, এসএম সায়েম, আমিন আহমদ চৌধুরী রোকন, আব্দুল শুক্কুর, খোরশেদ আলম টিটু, আহমদুর রহমান ভেট্টাসহ সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ, আওয়ামীলীগ ও অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ বিভিন্ন গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

সংবর্ধনা অনুষ্ঠানের আগে ৭ মার্চ জাতীয় দিবস উপলক্ষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী ও চট্টগ্রাম ১৪ আসনের সংসদ বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নজরুল ইসলাম চৌধুরী এমপি।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com