1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
শুক্রবার, ২২ সেপ্টেম্বর ২০২৩, ০৪:৩২ পূর্বাহ্ন

প্রধানমন্ত্রী’র নির্দেশে অসহায় পরিবারের মাঝে ইফতার সামগ্রী পৌঁছে দিলেন কেন্দ্রীয় নেতা আমিনুল ইসলাম

Reporter Name
  • Update Time : শুক্রবার, ৭ এপ্রিল, ২০২৩
  • ৩৩ Time View

(বিশেষ প্রতিনিধি)

পবিত্র মাহে রমজান মাস উপলক্ষে প্রতি বছরের ন্যায় এবারেও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে এবং বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক, তৃণমূল থেকে উঠে আসা সাবেক সফল ছাত্রনেতা জননেতা আলহাজ্ব আমিনুল ইসলামের ব্যক্তিগত উদ্যোগে ইফতার ও সেহরি সামগ্রী বিতরণ করা হয়েছে।

শুক্রবার (০৭ এপ্রিল”২০২৩ইং) সকালে লোহাগাড়া উপজেলার পুটিবিলা ইউনিয়নের ৮নং ওয়ার্ডের কিছু দুঃস্থ, হতদরিদ্র ও ছিন্নমূল অসহায় পরিবারের মাঝে উপহার স্বরূপ এসব ইফতার ও সেহেরী সামগ্রী বিতরণ করা হয়।

এসব ইফতার ও সেহরি সামগ্রী বিতরণে সার্বক্ষনিক তদারকি করে যাচ্ছে কেন্দ্রীয় আ.লীগ নেতা আমিনুল ইসলামের ব্যক্তিগত সহকারী বিশিষ্ট সমাজসেবক পথিক মিরান হোসেন মিজান ও আওয়ামীলীগ নেতা মোঃ সেলিম।

এদিকে ইফতার ও সেহরি সামগ্রী’র জন্য আসা ব্যক্তিরা বলেন, আলহাজ্ব আমিনুল ইসলাম আমিন সত্যিকার অর্থে একজন বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী ও জননেত্রী শেখ হাসিনার বিশ্বস্ত কর্মী। তিনি সবসময় গরীব-দুঃখী কেটে খাওয়া সাধারণ মানুষের কথা চিন্তা করেন এবং বিভিন্ন সময়ে বিভিন্ন ভাবে সহযোগিতা করে থাকেন। তাঁর মতো অন্যদেরও মানুষের সেবায় এগিয়ে আসা উচিত। তার এমন মানবিক উদ্যোগে সমাজের জন্য দৃষ্টান্ত”।

এ ব্যাপারে কেন্দ্রীয় আ.লীগ নেতা আমিনুল ইসলাম বলেন, জা‌তির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হা‌সিনার নেতৃ‌ত্বে অপ্র‌তি‌রোধ্য গ‌তি‌তে দেশ এগিয়ে যাচ্ছে। আজ উনার নির্দেশে দুঃস্থ, হতদরিদ্র ও ছিন্নমূল অসহায় পরিবারের কথা চিন্তা করে ইফতার সামগ্রী পাঠানো হয়েছে। এটি মাত্র আমার ক্ষুদ্র প্রয়াস। এসব কর্মসূচি পর্যাক্রমে অব্যাহত থাকবে।

তিনি আরও বলেন, আর্তমানবতা ও রোজাদার ব্যক্তির সহযোগিতায় আসতে পেরে মহান আল্লাহর দরবারে শুকরিয়া আদায় করছি। কাল কেয়ামত পর্যন্ত আমাদের সেবাধর্মী কার্যক্রম আল্লাহ্ যাতে জারি রাখেন সেই দোয়া তিনি সকলের কাছে কামনা করেন।

একই সাথে তিনি এলাকার বিত্তশালী ব্যক্তিদের দুঃস্থ, হতদরিদ্র ও ছিন্নমূল মানুষের পাশে দাঁড়ানোর জন্য আহ্বানও জানান তিনি।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com