1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০৩:৫৩ অপরাহ্ন

প্রধানমন্ত্রীর ভার্চুয়ালি উদ্বোধনের পর খুলে দেওয়া হল বরকল সেতু

Reporter Name
  • Update Time : সোমবার, ৭ নভেম্বর, ২০২২
  • ৫২ Time View

এসএম রাশেদ


দীর্ঘ প্রতীক্ষার পর অবশেষে উদ্বোধন হলো চন্দনাইশ-আনোয়ারা সংযোগ সড়কের বহুল প্রতীক্ষিত এই বরকল সেতু। প্রায় ৩০ কোটি টাকা ব্যয়ে সেতুটির দৈর্ঘ্য ১১৭.৩১ মিটার ও প্রস্থ ১০.২৫ মিটার গুরুত্বপূর্ণ এই সেতুটি নির্মিত হয়।

সোমবার (৭ নভেম্বর) সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে ভার্চুয়ালি উদ্বোধন করার পর সেতুটি খুলে দেওয়া হয়। রচিত হয় দুই উপজেলার দৃঢ় সেতু বন্ধন। সেতুটি উদ্বোধনী উপলক্ষে সেতু সংলগ্ন এলাকায় প্রেস ব্রিফিং করেন,

স্থানীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম চৌধুরী এমপি, এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ আব্দুল জব্বার চৌধুরী, উপজেলা নির্বাহী অফিসার নাছরীন আক্তার, চন্দনাইশ থানা অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন, চট্টগ্রামের তত্ত্বাবধায়ক প্রকৌশলী (সড়ক-সার্কেল) জাহেদ হোসেন, চেয়ারম্যান আব্দুর রহিম চৌধুরী, আ’লীগ নেতা মোজাম্মেল হক। এছাড়াও উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ নেতৃবৃন্দসহ স্থানীয় ব্যাক্তিবর্গ।

স্থানীয়রা জানান, চন্দনাইশ ও আনোয়ারা উপজেলার মধ্যবর্তী সংযোগ স্থাপনকারী চাঁনখালী খালের ওপর গুরুত্বপূর্ণ এই সেতুটি নির্মাণের ফলে যোগাযোগের ক্ষেত্রে নতুন দিগন্তের সূচনা হয়েছে। পাশাপাশি এ সেতুর মাধ্যমে বঙ্গবন্ধু টানেলের সাথে সরাসরি সংযুক্ত হবে চন্দনাইশসহ দক্ষিণ চট্টগ্রাম ও পর্যটন এলাকা বান্দবান এবং বিশ্বের দীর্ঘতম সমুদ্র সৈকত পর্যটন নগরী কক্সবাজার। ফলে পাল্টে যাবে দক্ষিণ চট্টগ্রামের আর্থ-সামাজিক অবস্থা।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com