1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৯:১৯ অপরাহ্ন

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪’তম জন্মদিন উপলক্ষে পটিয়া খরনা যুবলীগের দোয়া মাহফিল

Reporter Name
  • Update Time : রবিবার, ২৭ সেপ্টেম্বর, ২০২০
  • ১৭৬ Time View

পটিয়া প্রতিনিধি:

পটিয়া উপজেলার খরনা ইউনিয়ন আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় ঘোষিত কর্মসূচীর আলোকে দোয়া মাহফিল ও এতিম দুস্তদের শিশুদের মাঝে তবরুক বিতরন করা হয়েছে। গত শনিবার খরনা ইউনিয়ন যুবলীগ সভাপতি বাপ্পী চৌধুরী’র সভাপতিত্বে ও সাধারন সম্পাদক নুরুল আবছার এর পরিচালনায় অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন, ইউনিয়ন যুবলীগ যুগ্ম সম্পাদক ডা: রাজীব চৌধুরী, যুবলীগ নেতা জমির উদ্দিন, মোর্শেদ আলম, আরমান, ইমন, রাকিব, আসিফ, ফাহাদ, মন্জুরুল আলম, আইমন, রিটন, নেচার প্রমুখ।

এসময় খরনা ইউনিয়ন যুবলীগ সভাপতি বাপ্পি চৌধুরী বলেন, ১৯৪৭ সালের ২৮ সেপ্টেম্বর গোপালগঞ্জের মধুমতি নদী বিধৌত টুঙ্গিপাড়ায় জন্মগ্রহণ করেন শেখ হাসিনা। স্বাধীন বাংলাদেশের স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা বেগম শেখ ফজিলাতুন্নেছার জ্যেষ্ঠ কন্যা শেখ হাসিনা ১৯৮১ সালে আওয়ামী লীগের নেতৃত্ব গ্রহণ করেন।

দীর্ঘ আন্দোলন-সংগ্রামের মধ্য দিয়ে দলকে সুসংগঠিত করেন তিনি। ১৯৯৬ সালে প্রথম, ২০০৮ সালে দ্বিতীয় এবং ২০১৪ এবং ২০১৮ সালে চতুর্থবারের মতো নির্বাচনে জয়লাভ করে তিনি দেশের নেতৃত্বের আসনে আওয়ামী লীগকে বসাতে সক্ষম হন। তার নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বে উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে। তার ধারাবাহিকতা খরনা ইউনিয়ন যুবলীগ কাজ করে যাচ্ছে।

দলের সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান। পরে দোয়া মাহফিল শেষে মোনাজাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্থতা ও র্দীঘাযু কামনা করেন।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com