1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ১০:৪১ অপরাহ্ন

ফজলে করিম চৌধুরী এমপি টেলি কনফারেন্সে উদ্বোধন করলো ৫০ শয্যা আইসোলেশন সেন্টার

Reporter Name
  • Update Time : বুধবার, ১৫ জুলাই, ২০২০
  • ৮৬৪ Time View

প্রদীপ শীল,রাউজানঃ


রাউজানের সুলতানপুর হাসপাতালে ৫০ শয্যা বিশিষ্ট আইসোলেশন সেন্টার উদ্বোধন করা হয়েছে। আজ ১৫ জুলাই বুধবার দুপুরে এই আইসোলেশন সেন্টারটি টেলি কনফারেন্সের মাধ্যমে উদ্ধোধন করেন রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এ.বি.এম ফজলে করিম চৌধুরী এম.পি। উপজেলা নির্বাহী অফিসার জোনায়েদ কবির সোহাগের সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন তরুণ আওয়ামীলীগ নেতা আইসোলেশন সেন্টার প্রতিষ্ঠার প্রধান পৃষ্ঠপোষক ফারাজ করিম চৌধুরী, উপজেলা যুবলীগ সভাপতি ও পৌর প্যানেল মেয়র জমির উদ্দিন পারভেজ, রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কেপায়েত উল্লাহ্, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা নূরুল আলম দীন, আগ্রাবাদ মা ও শিশু হাসপাতালে রেজিস্টার ডা.ফজল করিম বাবুল।

উপস্থিত ছিলেন রাউজান উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি স্বপন দাশগুপ্ত, কামরুল হাসান বাহাদুর, যুগ্ম সম্পাদক ও পৌর প্যানেল মেয়র বশির উদ্দিন খাঁন, চেয়ারম্যান প্রিয়তোষ চৌধুরী, শফিকুল ইসলাম, বি এম জসিম উদ্দিন হিরু, সুমন দে, মহিলা কাউন্সিলর জান্নাতুন ফেরদৌস ডলি, কাউন্সিলর আজাদ হোসেন, সাবেক জেলা ছাত্রলীগ নেতা দিপলু দে দিপু, উপজেলা ছাত্রলীগ নেতা জিল্লুর রহমান মাসুদ, শাখাওয়াত হোসেন পিবলু, সেন্ট্রাল বয়েজ অব রাউজানের সভাপতি সাইদুল ইসলাম, সাধারণ সম্পাদক ইমতিয়াজ জামাল নকিব প্রমুখ। টেলি কনফারেন্সের সাংসদ ফজলে করিম চৌধুরী এমপি বলেন. সুলতানপুর আইসোলেশন সেন্টারে রাউজানের পাশাপাশি পার্শ্ববর্তী উপজেলার রোগীরাও চাইলে সেবা নিতে পারবে। করোনার শুরু থেকে আমরা মাঠে থেকে মানুষের পাশে ছিলাম। এখনও আছি, আগামীতেও থাকবো।তিনি বলেন করোনাভাইরাজ কখন যাবে সেটি নিশ্চিত করে কেউ বলতে পারচ্ছেনা। তবে সকলকে সচেতন হতে হবে। স্বাস্থ্য বিধি মেনে চলতে হবে। রাউজানে ৫০ শয্যার

আইসোলেশন সেন্টারে যারা থাকবে তাদের দায়িত্ব আমাদের। তাদের খাওয়া, ঔষধ, অক্সিজেনসহ যাবতীয় খরচ আমরা বহন করবো। তরুণ রাজনীতিক ফারাজ করিম চৌধুরী বলেন.রাউজানে ৫০ শয্যার আইসোলেশন সেন্টারে যারা শ্রম, মেধা ও অর্থ দিয়ে সহযোগীতা করেছেন তাদের জন্য শ্রদ্ধা ও ভালবাসা থাকলো। তিনি বলেন, করোনা কালীন একটি পূনাঙ্গ আইসোলেশন সেন্টার প্রতিষ্ঠা খুবই সহজ কাজ ছিল না। প্রশাসন থেকে শুরু করে আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দের একাগ্রতায় এটা করা সম্ভব হয়েছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা বলেন. রাউজানের সাংসদের মেধা ও নিষ্ঠায় আইসোলেশন সেন্টার বাস্তবে আমরা করতে সক্ষম হয়েছি। সাংসদপুত্র ফারাজ করিম চৌধুরীর পৃষ্ঠপোষকতায় সরকারী বেসরকারী উদ্যাগে আইসোলেশন সেন্টারটি করোনা রোগীর চিকিৎসা জন্য ব্যাপক ভূমিকা রাখবে। স্বাস্থ্য কর্মকর্তা বলেন, সরকারী-বেসরকারী উদ্যাগে সুলতানপুর হাসপাতালে আইসোলেশন সেন্টারটি উপজেলা স্বাস্থ্য ও পরিবাব পরিকল্পনার উদ্যাগে পরিচালিত হবে। তিনি করোনা কালীন সংকট মুহুর্তে সার্বিক ও আর্থিক ভাবে পরিত্যক্ত ভবণকে পুনাঙ্গ আইসোলেশন সেন্টার করায় মাননীয় সাংসদ ও সাংসদপুত্রের প্রতি কৃতজ্ঞতা জানান।প্রধান সমন্বয়ক জমির উদ্দিন পারভেজ বলেন, খুব অল্প সময়ে ৫০ বেডের আইসোলেশন সেন্টার করতে রাত-দিন পরিশ্রম করতে হয়েছে আমাদের। আমাদের অভিবাবক ফজলে করিম চৌধুরী ও আমাদের আশার আলো ফারাজ করিম চৌধুরীর নেতৃত্বে এটা সম্ভব হয়েছে ।
উদ্বোধনী অনুষ্ঠানে সাংসদ পুত্র ফারাজ করিম চৌধুরী উন্নত প্রযুক্তির দুইটি অক্সিজেন প্রদান করেন।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com