1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
বুধবার, ২৯ মে ২০২৪, ০৪:২৪ পূর্বাহ্ন

ফটিকছড়িতে আওয়ামীলীগের অবস্থান কর্মসূচীতে মাঠে নামতে পারেনি বিএনপি

Reporter Name
  • Update Time : বুধবার, ৩১ আগস্ট, ২০২২
  • ১১৯ Time View

রফিকুল আলম ॥

ফটিকছড়িতে আইন শৃঙ্খলা রক্ষার্থে প্রশাসন অবস্থান করার কারনে পৌর সদর গাউছিয়া মার্কেট নামক স্থানে উপজেলা আওয়ামীলীগ ও বিএনপি সমাবেশ করতে পারনি। এসময় উপজেলা সহকারী কমিশনার(ভূমি) এটিএম কামরুল ইসলাম সহ থানা পুলিশ সেখানে অবস্থান করেন।

জানা যায়, ৩০ আগস্ট জ্বালানী তৈলের মূল্যবৃদ্ধি, দলের চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের মামলা প্রত্যাহারের দাবীতে ফটিকছড়ি উপজেলা বিএনপি মিছিল ও প্রতিবাদ সমাবেশ করার জন্য উক্ত স্থানে আসার কথা।

ইতোমধ্যে উক্ত স্থানে উপজেলা আওয়ামীলীগ ও সমাবেশের ঘোষনা করলে আইন শৃঙ্খলা রক্ষার্থে প্রশাসন কঠোর ভাবে অবস্থান করলে কোন দলই সমাবেশ করতে পারেনি। এদিকে বিএনপি’র সমাবেশকে কেন্দ্র করে উপজেলা আওয়ামীলীগের সাধরণ সম্পাদক নাজিম উদ্দীন মুহুরী ও উত্তর জেলা আওয়ামীলীগের সদস্য ও পৌর সভা আওয়ামীলীগের সভাপতি পৌর মেয়র আলহাজ্ব ইসমাইল হোসেন দলীয় নেতাকর্মীদের নিয়ে পৌর সদর দলীয় কার্যালয়ের সামনে অবস্থান করেন। তাছাড়া উপজেলা ছাত্রলীগের সভাপতি জামাল উদ্দীন ও সাধারন সম্পাদক রায়হান রুপু’র নেতৃত্বে মোটর সাইকেল নিয়ে শোডাউন করা হয় ।

তাছাড়া উপজেলার গুরুত্ব পূর্ণস্থানে আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা অবস্থান করেন। অপরদিকে নাজিরহাট পৌর এলাকায় আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দরা অবস্থান করে। অন্যদিকে বিএনপি’র কর্মসুচী থাকলে ও মাঠে ছিল না। ফলে আওয়ামী – বিএনপি’র পৃথক কর্মসূচী থাকলে ও কোন অপ্রিতিকর ঘটনা ঘটেনি।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com