1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:৫১ পূর্বাহ্ন

ফটিকছড়িতে জাতীয় মৎস সপ্তাহের উদ্বোধন

Reporter Name
  • Update Time : সোমবার, ২৫ জুলাই, ২০২২
  • ১২১ Time View

রফিকুল আলম :

জাতীয় মৎস সপ্তাহ ২৩-২৯ জুলাই ২০২২ উদযাপন উপলক্ষে ফটিকছড়ি উপজেলা মৎস অফিসের উদ্যোগে জাতীয় মৎস সপ্তাহ উপলক্ষ্যে ২৪ জুলাই এক র্্যালী বের করা হয়।

র্্যালী শেষে মাছের পোনা অবমুক্ত করণ এবং উপজেলা পরিষদের বীর মুক্তিযোদ্ধা জহুরুল হক হল রুমে আলোচনা সভা ও পুরস্কার বিতরন অনুষ্টান উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাব্বির রাহমান সানি’র সভাপতিত্বে অনুষ্টিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন,উপজেলা ভাইস চেয়ারম্যান এড. ছালামত উল্লাহ চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন,উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা তানবির আহমেদ সিদ্দিকী,উপজেলা নর্বাচন কর্মকর্তা দেবাশীষ দাশ,উপজেলা সমবায় কর্মকর্তা মঞ্জুরুল আলম,ইউ আর সি কর্মকর্তা হোসাইন মুহাম্মদ এমরান,উপজেলা একাডেমিক সুপার ভাইজার একরাম হোসেন,

উপজেলা পল্লী সঞ্চায়ন ব্যাং ম্যানেজার গৌতম সেন। এতে স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা মৎস কর্মকর্তা মোঃ মিজানুর রহমান। অনুষ্টানে বিভিন্ন মৎস প্রকল্পের মালিক বক্তব্য রাখেন। বুলবুল আহমেদ’র সঞ্চালনায় আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন, বীর মুক্তিযোদ্ধা শামসুল আলম ও এএসএম মিনহাজুল ইসলাম। আলোচনা সভা শেষে স্থানীয় পর্যায়ে সফল মৎস চাষি উদ্ধোক্তা ও প্রতিষ্টানকে মৎস পুরস্কার ক্রেষ্ট ও সনদ পত্র প্রদান করা হয়।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com