1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০৩:২২ পূর্বাহ্ন

ফটিকছড়িতে বলৎকারের অভিযোগে আয়ুব বাঙ্গালী গ্রেফতার, ২ শিশু উদ্ধার

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ৩ সেপ্টেম্বর, ২০২০
  • ১৭০ Time View

ফটিকছড়ি প্রতিনিধি

ফটিকছড়ি উপজেলার এক সময়কার কু-খ্যাত সন্ত্রাসী, নারী লোভী, ধর্ষক ও শিশু বলৎকারকারী আইয়ুব বাঙ্গালীকে মাদ্রাসার দুই শিশু শিক্ষার্থীকে যৌন নিপীড়নের সময় গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার ২ সেপ্টেম্বর ভোর রাতে ফটিকছড়ি উপজেলা সদর বিবিরহাটের ১নং গলির তার বাসা থেকে তাকে গ্রেপ্তার করে। ঐ বাসা থেকেই কাজিরহাটের একটি মাদ্রাসার দুই শিশু শিক্ষার্থীকে পুলিশ উদ্ধার করেছে । এ বিষয়ে থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করা হয়েছে।

মামলার বিবরণে জানা যায়, ১ সেপ্টেম্বর রাতে মাদ্রাসা থেকে পালিয়ে এসে ৫ শিশু বিবিরহাট বাজারে ঘুরাঘুরি করছিলো। তাদেরকে ফুসলিয়ে বাসায় নিয়ে যায় আইয়ুব বাঙ্গালী। সেখান থেকে তিন শিশুকে ছেড়ে দিয়ে বাকী দু’জনকে আটকে রেখে রাতভর যৌন নিপীড়ন করে। ঐ তিন শিশুর মাধ্যমে মাদ্রাসা কর্তৃপক্ষ অপর দুই শিশুকে আটকে রাখার বিষয়টি জানতে পেরে রাতে তাদের উদ্ধার করার জন্য বিবিরহাটে আসলেও তাদের উদ্ধার করতে না পেরে শিশু দু’টির পরিবারের মাধ্যমে পুলিশকে অভিযোগ দেয়। পুলিশ ভোর রাতে তার বাসা থেকে দুই শিশুকে উদ্ধার করে থানায় নিয়ে যায়। সাথে আইয়ুব বাঙ্গালীকে আটক করা হয়। এ ব্যাপারে ফটিকছড়ি থানার অফিসার্স ইনচার্জ মোঃ বাবুল আকতার বলেন, ‘যে যা করেছে তার প্রায়শ্চিত্ত তাকে ভোগ করতে হবে।’

প্রসঙ্গত আইয়ুব বাঙ্গালীর শিশু বলৎকার, নারী ধর্ষণসহ বিভিন্ন অপকর্মে এলাকাবাসী অতিষ্ট। ইতোপূর্বে বলৎকারের অভিযোগে তাকে একাধিকবার জেল হাজতে প্রেরণ করা হয়।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com