1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:৩৩ পূর্বাহ্ন

ফটিকছড়িতে বিজ্ঞানও প্রযুক্তি সপ্তাহের উদ্বোধন।। লেখাপড়ার সময় কোন কিশোর গ্যাং নামের কলঙ্ক যাতে না হয়- সনি এমপি।

Reporter Name
  • Update Time : শনিবার, ২৭ জানুয়ারি, ২০২৪
  • ৭৬ Time View

রফিকুল আলম :

“বিজ্ঞান ও প্রযুক্তি,উদ্ভাবনেই সমৃদ্ধি ” জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ, অষ্টম বিজ্ঞান অলিম্পিয়াড ও ৪৫ তম বিজ্ঞান মেলা ২০২৪ ইং ২৭ জানুয়ারী উপজেলা প্রশাসন ফটিকছড়ির আয়োজনে ফটিকছড়ি বালিকা পাইলট উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে শুরু হয়েছে। মেলার শুভ উদ্বোধন করেন জাতীয় সংসদ সদস্য খাদিজাতুল আনোয়ার সনি।

এসময় তিনি অর্ধশত ষ্টল পরিদর্শন করেন। উদ্বোধন শেষে উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মোজাম্মেল হক চৌধুরীর সভাপতিত্বের অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন সংসদ সদস্য খাদিজাতুল আনোয়ার সনি। বিশেষ অতিথি ছিলেন পৌরসভার মেয়র আলহাজ্ব ইসমাইল হোসেন, উপজেলা আওয়ামী লীগের সহ- সভাপতি ও সুন্দরপুর ইউপি চেয়ারম্যান এম শাহনেওয়াজ, উপজেলা প্রকৌশলী  তন্ময় নাথ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ আবুল হোসেন, মহিলা বিষয়ক কর্মকর্তা মোঃ ছাফি উল্লাহ, জনস্বাস্থ্য কর্মকর্তা প্রণবেশ মহাজন, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা তানভীর আহমেদ সিদ্দিকী,উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ডঃ সেলিম রেজা ও মাস্টার মোঃ ইউসুফ। 

এসময় মাইনুল করিম সাউকি, সাইদুল আলম,উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক রায়হান রুপু, পৌরসভা ছাত্রলীগের সভাপতি এস এম সোয়েব, ওমর ফারুক আসিফ, সাজ্জাদুল আলম,আফাজউদ্দিন তুহিন, মোস্তাফিজ ববি, আব্দুল্লাহ আল আরিফ ও মোহাম্মদ রেজা উপস্থিত ছিলেন। সভায় প্রধান অতিথি সংসদ সদস্য খাদিজাতুল আনোয়ার সনি বলেন,শিক্ষা ক্ষেত্রে সব ধরনের মানোন্নয়নের জন্য বর্তমান সরকার অগ্রাধিকার দিয়েছে। সকল ছাত্র-ছাত্রীদের সু- শিক্ষার মাধ্যমে জ্ঞান অর্জন করে সমাজ ও দেশকে এগিয়ে নিয়ে যেতে হবে। তিনি আরো বলেন লেখাপড়ার সময় কোন কিশোর গ্যাং নামের কলঙ্ক যাতে না হয়, সেভাবে চলতে হবে।

পরিবার ও সমাজের মান সন্মান যাতে ক্ষুন্ন না হয় সেভাবে চলতে হবে। এলাকায় যারা অসামাজিক কার্যকলাপে লিপ্ত রয়েছে তাদেরকে সুন্দর পথে ফিরে আসতে হবে। ফটিকছড়িতে কোন ধরনের মাদক সন্ত্রাস ও অসামাজিক কার্যকলাপ চলতে পারবে না। পল্লবী খাস্তগীর ও সৈয়দ আজগর সুমন সঞ্চালনায় অনুষ্টানে উপজেলার বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক শিক্ষিকা ও ছাত্র – ছাত্রীরা উপস্থিত ছিলেন।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com