1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৪:০৮ অপরাহ্ন

ফটিকছড়িতে ব্যবসায়ী ইদ্রিছ’র ইন্তেকাল। দাফন সম্পন্ন। শোক প্রকাশ

Reporter Name
  • Update Time : রবিবার, ১ জানুয়ারি, ২০২৩
  • ১৫১ Time View

ফটিকছড়ি প্রতিনিধি :

ফটিকছড়ি পৌরসভার ১ নং ওয়ার্ডের উত্তর রাঙ্গামাটিয়া গ্রামের আলহাজ্ব গুরা মিয়া তালুকদার বাড়ী নিবাসী মরহুম আলহাজ্ব গুরা মিয়া তালুকদারের ২য় পুত্র বিবিরহাট বাজারের দরগাহ রোডের সাবেক ব্যবসায়ী আলহাজ্ব মুহাম্মদ ইদ্রিছ গত শুক্রবার (৩০ ডিসেম্বর) রাত ১ ঘটিকার সময় নিজ বাড়ীতে ইন্তেকাল করেছেন ইল্লা লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজেউন।

মৃত্যুকালে মরহুমের বয়স হয়েছিল ৮৫। মৃত্যুকালে তিনি স্ত্রী ও ৩ ছেলে সহ অসংখ্য আত্নীয় স্বজন রেখে যান। গতকাল শনিবার দুপুর ২ ঘটিকার সময় আলহাজ্ব গুরা মিয়া তালুকদার জামে মসজিদ প্রাঙ্গনে মরহুমের জানাযার নামাজ শেষে পারিবারীক কবর স্থানে দাফন করা হয়। জানাযার নামাজে ইমামতি করেন,রাঙ্গামাটিয়া মির মুনিরীয়া দরবার শরীফের মেজ শাহাজাদা হযরতুলহাজ্ব মাওলানা আবু বক্কর মুনিরী।

জানাযার নামাজে জনপ্রতিনিধি, শিক্ষক,ব্যবসায়ী ও বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ সহ অসংখ্য মানুষ অংশ গ্রহন করেন। শোক প্রকাশঃ মরহুম আলহাজ্ব মুহাম্মদ ইদ্রিছের মৃত্যুতে মরহুমের বিদেহী আত্নার মাগফেরাত কামনা করে শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন পৌরসভার মেয়র আলহাজ্ব মুহাম্মদ ইসমাইল হোসেন ও কাউন্সিলর সাংবাদিক রফিকুল আলম,পৌরসভা পাইলট উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটি,উত্তর রাঙ্গামাটিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটি ও আলহাজ্ব গুরা মিয়া তালুকদার জামে মসজিদ পরিচালনা কমিটি।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com