1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৩:৫৭ অপরাহ্ন

ফটিকছড়িতে মোবাইল কোর্টের অভিযান। জরিমানা আদায়। হোটেল ও গেষ্ট হাউস সীলগালা।

Reporter Name
  • Update Time : সোমবার, ১৮ ডিসেম্বর, ২০২৩
  • ৪৭ Time View

রফিকুল আলম:

ফটিকছড়ি উপজেলার নাজিরহাট পৌরসভা ও দাঁতমারা ইউনিয়নের হেয়াঁকো বাজারে অসামাজিক ও বেআইনী কার্যক্রম পরিচালনা সহ গণ উপদ্রব সৃষ্টির অভিযোগে ১৮ ডিসেম্বর নাজিরহাটে হৃদয় আবাসিক হোটেল ও হেয়াঁকো বাজারে ঈসা গেস্টহাউস সীলগালা করা হয়েছে। অভিযানের সময় সড়ক পরিবহন আইনে রেজিস্ট্রেশন লাইসেন্সবিহীন মোটর সাইকেল চালনার দায়ে ৬ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

জানা যায়, উপজেলা সহকারী কমিশনার(ভূমি) ও নির্বাহী মেজিষ্ট্রেট এটিএম কামরুল ইসলাম মোবাইল কোর্টের মাধ্যমে গণ উপদ্রব সৃষ্টির অভিযোগের প্রেক্ষিতে উপজেলা পরিষদের আইনশৃঙ্খলা কমিটির সিদ্ধান্ত মোতাবেক দু’টি আবাসিক হোটেল নাজিরহাট পৌর এলাকার হৃদয় আবাসিক হোটেলও উত্তর ফটিকছড়ির বাণিজ্যিক কেন্দ্র হেয়াঁকো বাজারে ঈসা গেস্টহাউস সীলগালা করেন। এসময় হোটেল ও গেষ্ট হাউজ থেকে কয়েক জনকে কৌশলে জানালা দিয়ে পালিয়ে যেতে দেখা যায় এবং মহিলাদের কাপড়চোপড় সহ বিভিন্ন প্রসাধনী সামগ্রী দেখা যায়।

অভিযানের সময় কোন মালিক বা ব্যবস্থাপককে সরেজমিনে পাওয়া যায়নি এবং আবাসিক হোটেল বা ব্যবসা প্রতিষ্টান পরিচালনার কোন আইনানুগ কাগজপত্র নিয়ে কেউ ঘটনাস্থলে উপস্থিত হয়নি। স্থানীয় লোকজন এখানে বেআইনী কার্যকলাপ চলে বলে মোবাইল কোর্টকে জানান। অপরদিকে হেয়াঁকো বাজারের ব্যবসায়ীদের একাধিকবার সতর্ক করা সত্ত্বেও বেআইনীভাবে দোকানের বাইরে সরকারি রাস্তা দখল করে ফল সহ অন্যান্য মালামাল রাখায় তা আইনানুগভাবে বাজেয়াপ্ত করে জনপ্রতিনিধির উপস্থিতিতে এতিমখানা ও শিক্ষা প্রতিষ্টানের অনুকূলে প্রদান করা হয়েছে। তাছাড়া সড়ক পরিবহন আইনে রেজিস্ট্রেশন লাইসেন্সবিহীন মোটর সাইকেল চালনোর দায়ে কয়েকজন আরোহীকে ১১টা মামলায় ৬হাজার টাকা জরিমানা করা হয়েছে। এসময় ফটিকছড়ি ও ভুজপুর থানা পুলিশ সহ স্থানীয় জনপ্রতিনিধিরা সাথে ছিলেন।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com