1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ১১:১৭ অপরাহ্ন

ফটিকছড়িতে সকলের সহ অবস্থান বিরাজমান আছে ও থাকবে- নজিবুল বশর এম পি —-

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২০
  • ২০১ Time View

রফিকুল আলম,ফটিকছড়ি

বাংলাদেশ তরীকত ফেডারেশন (বিটিএফ) এর চেয়ারম্যান, ফটিকছড়ি আসন থেকে নির্বাচিত জাতীয় সংসদ সদস্য, আলহাজ্ব সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী বলেছেন, ফটিকছড়ি শান্তির নিরাপদ স্থান;এখানে সকলের সহ অবস্থান বিরাজমান আছে ও থাকবে। এখানে বাহিরের কোন বিষয় নিয়ে কেহ সভা সমাবেশ ও অবস্থান করতে পারবে না। যে কোন বিষয়ে সমাঝোতার দ্বার খোলা আছে।

তিনি প্রশাসনের উদ্দেশ্যে বলেন, কেহ সভা সমাবেশ ও অবস্থান করার চেষ্টা করলে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেবেন।তিনি আরো বলেন,সম্প্রতি নারায়ণহাট ইউনিয়নের বাদুরখিল এলাকায় যে ঘটনা ঘটেছে তার জন্য তদন্ত কমিটি করে আইনগত প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে। কোন অস্থাতেই এলাকার আইন শৃঙ্খলার অবনতি হতে দেয়া যাবে না।

তিনি ২৪ সেপ্টেম্বর বৃহস্পতিবার দুপুরে উপজেলা পরিষদের বীর মুক্তিযোদ্ধা শহীদ জহুরুল হক মিলানায়তনে অনুষ্টিত ফটিকছড়ি উপজেলা পরিষদের আইনশৃঙ্খলা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

উপজেলা পরিষদের শহীদ বীর মুক্তিযোদ্ধা জহুরুল হক মিলানায়তনে উপজেলা নির্বাহী অফিসার মোঃ সায়েদুল আরেফিনের সভাপতিত্বে অনুষ্ঠিত আইন শৃঙ্খলা সভায় আরো উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান হোসাইন মোঃ আবু তৈয়ব, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান জেবুন নাহার মুক্তা, ভাইস চেয়ারম্যান ছালামত উল্লাহ চৌধুরী শাহীন, ফটিকছড়ি পৌরসভার মেয়র আলহাজ্ব ইসমাইল হোসেন, নাজিরহাট পৌরসভা মেয়র এস.এম সিরাজ উদ দৌলা, উপজেলা স্বাস্থ্য অফিসার ডাঃ নাবিল চৌধুুরী, ফটিকছড়ি থানার অফিসার ইনচার্জ মোঃ বাবুল আকতার, ভূজপুর থানার অফিসার ইনচার্জ শেখ আব্দুল্লাহ, উপজেলা কৃষি অফিসার লিটন দেবনাথ, উপজেলা প্রকৌশলী এস,এম হেদায়েত উল্লাহ, উপজেলা সমাজসেবা অফিসার রাজিব ভট্টাচার্য,মহিলা বিষয়ক কর্মকর্তা দিলরুবা বেগম, বখতপুর ইউনিয়নের চেয়ারম্যান সোলাইমান বি.কম,সুন্দরপুর ইউনিয়নের চেয়ারম্যান মোহাম্মদ শাহনেওয়াজ লেলাং ইউনিয়নের চেয়ারম্যান সরোয়ার উদ্দীন চৌধুরী শাহীন, পাইন্দং ইউনিয়নের চেয়ারম্যান একেএম সরোয়ার হোসেন স্বপন, হারুয়ালছড়ি ইউনিয়নের চেয়ারম্যান ইকবাল হোসেন চৌধুরী,জাফতনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুল হালিম,

নারায়ণহাট ইউনিয়নের চেয়ারম্যান হারুন অর রশিদ,আবদুল্লাহপুর ইউনিয়নের চেয়ারম্যান অহিদুল আলম, ভূজপুর ইউনিয়নের চেয়ারম্যান মো: ইব্রাহিম তালুকদার,খিরাম ইউনিয়নের চেয়ারম্যান সোহরাব হোসেন, ফটিকছড়ি প্রেসক্লাব সাধারণ সম্পাদক ও ফটিকছড়ি পৌরসভার কাউন্সিলর মুহাম্মদ রফিকুল আলম ও উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি বিজয় প্রমূখ।

সভা শেষে প্রধান অতিথি বাদুর খিলের ঘটনা তদন্তের জন্য উপজেলা পরিষদ চেয়ারম্যান হোসাইন মোঃ আবু তৈয়ব, উপজেলা নির্বাহী অফিসার মোঃ সায়েদুল আরেফিন, ভূজপুর থানার অফিসার ইনচার্জ শেখ আব্দুল্লাহ,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান জেবুন নাহার মুক্তা, নারায়ণহাট ইউনিয়নের চেয়ারম্যান হারুন অর রশিদ, উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি বিজয় ও সাধারণ সম্পাদক রতন সহ ৭ সদস্য কমিটি ঘোষনা করেন। সব শেষে প্রধান অতিথি আলহাজ্ব সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী এম পি ভিক্ষুক পূনর্বাসন কর্মসূচির আওতায় ৩০ জন ভিক্ষুককে ভ্যান গাড়ী, ছাগল ও সেলাই মেশিন বিতরণ করেন।

পরে প্রায় নব্বই লাখ টাকা ব্যয়ে উপজেলা পর্যায়ে প্রযুক্তি হস্তান্তরের জন্য কৃষি প্রশিক্ষণ (৩য় পর্যায়) প্রকল্পের আওতায় উপজেলঅ কৃষি অফিসারের কার্যালয় ও কৃষি প্রশিক্ষণ কেন্দ্রের নবনির্মিত ভবনের উদ্বোধন করেন।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com