1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:১২ পূর্বাহ্ন

ফটিকছড়িতে সড়ক দূর্ঘটনায় নিহত -১, আহত-২

Reporter Name
  • Update Time : রবিবার, ৯ এপ্রিল, ২০২৩
  • ৪৬ Time View

রফিকুল আলম :

চট্টগ্রামের ফটিকছড়ি পৌর সদরে ড্রাম ট্রাক- মোটর সাইকেলের সংঘর্ষে বিয়ের ৬ মাস পর হাতের মেহেদীর রং না যেতেই মুহাম্মদ সোহেল (২৫) নামের এক যুবক নিহত এবং প্রবাসী মো: জাফর(২৫) ও মো: কামাল (২৬)নামের আরো ২ জন মারাত্নক ভাবে আহত হয়েছে।

রবিবার ৯ এপ্রিল দুপুরে চট্টগ্রাম- খাগড়াছড়ি মহা সড়কের পৌরসদর ফায়ার সার্ভিস ষ্টেশনের সামনে এ ঘটনা ঘটে। জানা যায়,উপজেলার ভূজপুর থানাধীন নারায়ন হাট ইউনিয়নের পশ্চিম শৈলকুপা গ্রাম হতে ৩ জন একসাথে মোটর সাইকেল নিয়ে পৌরসদর বানিজ্যিক কেন্দ্র বিবিরহাট বাজারে আসার পথে বাজার হতে মাত্র অর্ধ কিলোমিটার দূরে দূর্ঘটনায় পতিত হয়। এসময় স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সোহেলকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করে অপর আহত ২ জনকে চমেক হাসপাতালে প্রেরণ করেন।

স্থানীয় ইউপি চেয়ারম্যান আবু জাফর মাহমুদ জানান,নিহত সোহেল পশ্চিম শৈলকুপা গ্রামের আবুল মনসুরের পুত্র ও আহত প্রবাসী জাফর একই গ্রামের রমজান আলী এবং আহত কামাল একই গ্রামের মুহাম্মদ ইদ্রিছের পুত্র। স্থানীয় ইউপি সদস্য মুহাম্মদ নাছির উদ্দীন বলেন, নিহত মুহাম্মদ সোহেল ৬ মাস আগে পাশের ভূজপুর ইউনিয়নের ২ নং ওয়ার্ডের রোসাইঙ্গা ঘোনা হতে বিয়ে করেন। বিয়ের পর হাতের মেহেদীর রং না শুকাতে পরপারে চলে গেল।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com