1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৪:৫৪ অপরাহ্ন

ফটিকছড়িতে সাংবাদিক আবু এখলাস ঝিনুকের মায়ের জানাজা ও দাফন সম্পন্ন

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ২৭ আগস্ট, ২০২০
  • ১৭৮ Time View

রফিকুল আলম

ফটিকছড়ি প্রেসক্লাব যুগ্ম সম্পাদক, দৈনিক কালের কন্ঠের ফটিকছড়ি প্রতিনিধি সাংবাদিক আবু এখলাস ঝিনুকের মমতাময়ী মা ও ফটিকছড়ি পৌরসভার ৯নং ওয়ার্ডের বাসিন্দা মরহুম ডা. সিরাজুল ইসলামের সহধর্মিণী নুর খাতুনের নামাজের জানাজা ও দাফন সম্পন্ন হয়েছে।

২৭ আগস্ট বৃহস্পতিবার সকাল ১০টায় ফটিকছড়ি পৌরসভাধীন ধুরুং কে.এম টেক সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত জানাজায় ফটিকছড়ি প্রেসক্লাব সভাপতি সৈয়দ জাহেদুল্লাহ কুরাইশী, ফটিকছড়ি পৌরসভার কাউন্সিলর ও প্রেসক্লাব সাধারণ সম্পাদক রফিকুল আলম, প্রেসক্লাব নেতৃবৃন্দ সহ সাংবাদিক ও রাজনৈতিক নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন। জানাজা শেষে স্কুল সংলগ্ন কবরস্থানে তাকে দাফন করা হয়। এদিকে সাংবাদিক ঝিনুকের মায়ের ইন্তেকালে ফটিকছড়ির সাংসদ আলহাজ্ব সৈয়দ নজিবুল বশর মাইজভাণ্ডারী, উপজেলা পরিষদ চেয়ারম্যান হোসাইন মুহাম্মদ আবু তৈয়ব, পৌর মেয়র আলহাজ্ব ইসমাইল হোসেন, ফটিকছড়ি প্রেসক্লাব সভাপতি সৈয়দ জাহেদুল্লাহ কুরাইশী ও সাধারণ সম্পাদক রফিকুল আলম সহ প্রেসক্লাব নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন।

উল্লেখ্য, বুধবার (২৬আগস্ট) বিকাল সাড়ে ৪টায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন।ইন্নালিল্লাহি…. রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮০বছর।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com