1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:০৬ পূর্বাহ্ন

ফটিকছড়িতে ৪র্থ পর্যায়ের আশ্রয়ণের ঘর পেয়েছে আরো ১৪০ পরিবার

Reporter Name
  • Update Time : বুধবার, ২২ মার্চ, ২০২৩
  • ৬৮ Time View

রফিকুল আলম,ফটিকছড়ি :

প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র অগ্রাধিকার প্রকল্প “আশ্রয়ণ-২” -র মুজিববর্ষে ‘ক’ শ্রেণীর গৃহহীন ও ভূমিহীনদের জন্য নির্মিত গৃহ প্রদান অনুষ্ঠান সারা দেশব্যাপি ২২ মার্চ অনুষ্ঠিত হয়। প্রধানমন্ত্রীর কার্যালয়ের সাথে মাঠ পর্যায়ে জেলা প্রশাসক ও উপজেলা নির্বাহী অফিসার গণ সংযুক্ত থেকে এ কার্যক্রম সম্পন্ন করেন।

বুধবার ফটিকছড়ি উপজেলায় ৪র্থ পর্যায়ের জন্য নির্বাচিত আরো ২ শত জন উপকারভোগীর মধ্য হতে ১৪০ জন উপকারভোগী পরিবারকে উত্তর রাঙ্গামাটিয়া আশ্রয়ণ প্রকল্পে পুনর্বাসন করা হয়েছে। এ উপলক্ষে উপজেলা প্রশাসনের উদ্যোগে বীর মুক্তিযোদ্ধা জহুরুল হক হল রুমে আয়োজিত অনুষ্টানে উপজেলা নির্বাহী অফিসার মো: সাব্বির রাহমান সানি,উপজেলা ভাইস চেয়ারম্যান এড৷ ছালামত উল্লাহ চৌধুরী, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এটিএম কামরুল ইসলাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো: আবুল হোসেন,

জনস্বাস্থ্য প্রকৌশলী প্রণবেশ মহাজন, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ড. মুহাম্মদ সেলিম রেজা, সমাজ সেবা কর্মকর্তা রাজিব আশ্চ্যর্য ও একাডেমিক সুপার ভাইজার আকরাম হোসেন সহ উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও উপকারভোগিরা উপস্থিত ছিলেন। উল্লেখ্য বর্তমান সরকার ভূমিহীনদের পুনর্বাসনে ফটিকছড়ি উপজেলায় এ পর্যন্ত ১ হাজার ৯৩ জনকে এ প্রকল্পের আওতায় পুনর্বাসন করেন।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com