1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ১২:০৬ পূর্বাহ্ন

ফটিকছড়ির লেলাং ইউপির প্যানেল চেয়ারম্যান সরোয়ার হোসেনের পরিবারের সংবাদ সম্মেলন

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ৩০ জানুয়ারি, ২০২৪
  • ২৭ Time View

রফিকুল আলম :

ফটিকছড়ি লেলাং ইউপির প্যানেল চেয়ারম্যান সরোয়ার হোসেনের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ দিয়ে হয়রানির প্রতিবাদে পরিবারের পক্ষে এক সম্মেলন অনুষ্ঠিত হয়।মঙ্গলবার ৩০ জানুয়ারি প্যানেল চেয়ারম্যানের বাড়ীতে সংবাদ সম্মেলনে  লিখিত বক্তব্য প্যানেল চেয়ারম্যানের বড় ভাই মোঃ আলমগীর হোসেন লিখিত বক্তব্যে বলেন,আমার ছোট ভাই লেলাং ইউপির প্যানেল চেয়ারম্যান সরোয়ার হোসেন ইউনিয়নের পরপর তিনবার নির্বাচিত ইউপি সদস্য। তিনি এলাকায় আত্নসামাজিক উন্নয়নে নিরলস ভাবে কাজ করছেন।

এছাড়াও তিনি একজন সংগঠক ও ন্যায় বিচারক হিসেবে এলাকায় জনকল্যাণ মূলক ব্যাপক কাজ করে যাচ্ছেন। জনপ্রতিনিধি হিসেবে সামাজিক কর্মকাণ্ডে তিনি কোনদিন নিজের কাছে আপোষ করেনি। এসব কর্মকান্ডের জন্য তিনি বিভিন্ন সংগঠন সংস্থা শিক্ষা প্রতিষ্ঠান থেকে অনেক সম্মাননা প্রাপ্তির মাধ্যমে সম্মানিত হয়েছেন।

তার ব্যাপক জনপ্রিয়তায় ঈশ্বন্বিত হয়ে সামাজিক মানমর্যাদা ক্ষুন্ন করতে একটি স্বার্থন্বেষী মহল তার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার ও কুৎসা রটাচ্ছে।

চক্ররের উক্ত সদস্য ইতিমধ্যে প্যানেল চেয়ারম্যান এর বিরুদ্ধে চট্টগ্রাম জেলার পুলিশ সুপারের কার্যালয়ে চাঁদাবাজির একটি ভিত্তিহীন কাল্পনিক বানোয়াট মিথ্যা অভিযোগ দায়ের করেছে। যাহা সম্পূর্ন উদ্দেশ্য প্রণোদিত।

অভিযোগের পর মাননীয় জেলা পুলিশ সুপারের পক্ষ থেকে তদন্ত শেষে অভিযোগ প্রমাণে ব্যর্থ হওয়ায় জেলা পুলিশ সুপার বিষয়টি বুঝতে পেরে মীমাংসা করেছেন।

এভাবে মিথ্যা অভিযোগ দিয়ে আমার ভাই সহ পরিবারের মান সম্মান ক্ষুন্ন করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। এ সময় উপস্থিত ছিলেন,লেলাং ইউপির প্যানেল চেয়ারম্যান সরোয়ার হোসেন, জাহাঙ্গীর আলম চৌধুরী,জাহেদুল ইসলাম জনি,ইউনুস মিয়া,ডাঃ জাহাঙ্গীর আলম, আবু বকর সিদ্দিক,মোঃ শফি মেম্বার, মোঃ জয়নাল চৌধুরী, মোরশেদ আলম, দিদারুল আলম,মোঃ মুসা মোহাম্মদ দিদার ও আব্দুর শফি।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com