1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৪:৫৩ অপরাহ্ন

ফটিকছড়ির হেঁয়াকো বাজারের ফার্মেসি ব্যবসায়ী,কুলিং কর্ণার,হোটেল-রেস্টুরেন্ট ও সার দোকান ব্যবসায়ীদের সাথে মতবিনিময়

Reporter Name
  • Update Time : শনিবার, ৩০ জানুয়ারি, ২০২১
  • ১৪৯ Time View

রফিকুল আলম

ফটিকছড়ি উপজেলার ভূজপুর থানাধীন হেঁয়াকো বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির ধারাবাহিক কার্য্যক্রমের অংশ বাজারের সকল শ্রেনীর ব্যবসায়ীদের সাথে মতবিনিময় করে বাজারের সমস্যা চিহৃত করে ঐক্য বদ্ধ ভাবে কাজ করার জন্য কল্যাণ সমিতি গঠন করার সময় দেয়া প্রতিশ্রুতির অংশ হিসেবে ২৯ জানুয়ারী তৃতীয় বার বাজারের ফার্মেসি ব্যবসায়ী,কুলিং কর্ণার,হোটেল-রেস্টুরেন্ট ও সার দোকান ব্যবসায়ীদের নিয়ে মতবিনিময় সভা সমিতির সভাপতি মজিবুল হক মজুমদারের সভাপতিত্বে অনুষ্টিত হয়।

সমিতির সাধারণ সম্পাদক মোঃ কামাল উদ্দীনের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন কল্যাণ সমিতির অন্যতম উপদেষ্টা এডভোকেট মিহির দে,সদস্য আব্দুর রশিদ,সদস্য আব্দুল মতিন,সদস্য আলী হোসেন। সভায় বক্তারা বাজারের বিভিন্ন সমস্যার কথা ও সমাধানের পথ তুলে ধরেন। সভায় সমিতির সভাপতি বক্তব্যে বলেন, বাজারের সকল শ্রেনীর ব্যবসায়ীদের সাথে পৃথক পৃথক ভাবে মতবিনিময় করে আসার উদ্দেশ্য হল, ব্যবসায়ীদের মনের কথা গুলো শুনে বাজারের প্রধান সমস্যা চিহিৃত করে এগিয়ে যাওয়া। যাতে ব্যবসায়ীদের কোন সমস্যা না হয়।

বাজারের ব্যবসায়ীরা সুন্দর ও সুষ্টু ভাবে ব্যবসা- বাণিজ্য চালিয়ে যেতে পারলে কল্যান সমিতির স্বার্থকতা। কল্যাণ শব্দটি মনে প্রাণে ধারন করে এগিয়ে যেতে হবে। তিনি আরো বলেন, এখানে স্বার্থ বা দ্ধন্ধের কিছু নেই। কোন মহল ব্যবসায়ীদের নিয়ে চক্রান্ত করলে, ব্যবসায়ীরা তা রুখে দাঁড়াবে।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com