1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৪:১৩ অপরাহ্ন

ফটিকছড়ি উপজেলা পরিষদ সমন্বয় সভা অনুষ্টিত।। খালেদা জিয়াকে নিয়ে বিএনপি রাজনীতি করছে – নজিবুল বশর এমপি।

Reporter Name
  • Update Time : বুধবার, ১৮ অক্টোবর, ২০২৩
  • ৫৭ Time View

রফিকুল আলম :

বাংলাদেশ তরিকত ফেডারেশনের চেয়ারম্যান ও ফটিকছড়ি থেকে নির্বাচিত সংসদ সদস্য সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী বলেছেন, খালেদা জিয়া সুস্থ হলে মির্জা ফখরুল ও তারেক জিয়া যে পাগলামি করছে তা বন্ধ হয়ে যেত। মূলত খালেদা জিয়াকে নিয়ে বিএনপি রাজনীতি করছে। তারা চায়না খালেদা জিয়া সুস্থ হোক। তিনি  দেশের নাগরিক হিসেবে খালেদা জিয়ার সুস্থতা কামনা করে আরো বলেন,সংসদ নির্বাচন যথা সময়ে অনুষ্টিত হবে এবং নৌকা প্রতিকের প্রার্থীর পক্ষে কাজ করে বিজয় করতে হবে।

মঙ্গলবার ১৭ অক্টোবর বিকালে ফটিকছড়ি উপজেলা পরিষদ সমন্বয় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। নজিবুল বশর মাইজভান্ডারী এমপি আরো বলেন, আগামী সংসদ নির্বাচনে ফটিকছড়ি উপজেলায় কে নির্বাচন করবে সেটি বড় কথা নয়, সব চেয়ে বেশী প্রয়োজন হচ্ছে নৌকার বিজয় নিশ্চিত করে শেখ হাসিনাকে আবারো প্রধানমন্ত্রী করা।

তিনি আরো বলেন,বিএনপির সাথে সংলাপ হোক সেটা আমরাও চাই। তবে তাদের চার দফা মেনে নিয়ে নয়। বাস্তবতা হচ্ছে বিএনপি আসলেও নির্বাচন হবে, না আসলেও হবে। উপজেলা পরিষদ চেয়ারম্যান এইচ এম আবু তৈয়ব’র সভাপতিত্বে এবং নির্বাহী অফিসার  মো: সাব্বির রাহমান সানির সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন, উপজেলা ভাইস চেয়ারম্যান এডভোকেট সালামত উল্লাহ চৌধুরী শাহীন, ফটিকছড়ি পৌরসভার মেয়র আলহাজ্ব ইসমাইল হোসেন, নাজিরহাট পৌরসভার মেয়রএ কে জাহেদ চৌধুরী, উপজেলা সহকারী কমিশনার(ভূমি)এটিএম কামরুল ইসলাম,ফটিকছড়ি থানার ওসি মো: নুরুল হুদা,ভূজপুর থানার ওসি হেলাল উদ্দীন ফারুকী, ইউএইচ ও আরেফিন আজিম,উপজেলা প্রকৌশলী তন্ময় নাথ,প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আবুল হোসেন সহ ইউপি চেয়ারম্যান ও উপজেলা প্রশাসনের বিভিন্ন বিভাগের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।Enter

Rafique



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com