1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:৪৭ পূর্বাহ্ন

ফটিকছড়ি পৌর সদর বিবিরহাট বাজারে উচ্ছেদ অভিযান

Reporter Name
  • Update Time : বুধবার, ৪ অক্টোবর, ২০২৩
  • ৭৭ Time View

রফিকুল আলম :

ফটিকছড়ি পৌরসভা সদর ব্যবসা ও বাণিজ্যিক কেন্দ্র বিবিরহাট বাজারে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান পৌর মেয়র আলহাজ্ব ইসমাইল হোসেনের নেতৃত্ব ৪ অক্টোবর পরিচালনা করা হয়। এসময় বাজারের দরগাহ রোড,কলেজ রোড,ঈদগাহ রোড,এক ও দুই নাম্বার রোড সহ সকল গলি সমৃহ থেকে অবৈধ স্থাপনা উচ্ছেদ ও দখল মুক্ত করতে অভিযান চলে। এসময় পৌর মেয়র বলেন, বাজার পরিস্কার রাখা ও অবৈধ দখল মুক্ত করতে অভিযান অব্যাহত থাকবে। সকলের মনে রাখতে ক্রেতারা আসবে ব্যবসায়ীদের নিকট।

তাদের যাতায়ত সুন্দর হলে ক্রেতা আসতে সুবিধা হয়। কিন্তু চলাচলের পথ দখল করলে ক্রেতা সওদা নিতে আসবে কি ভাবে। তিনি আরো বলেন, ক্রেতা না আসলে বাজার হবে না। তাই বাজারের সৌন্দ্যর্য রক্ষায় সকল ব্যবসায়ীকে এগিয়ে আসতে হবে।  আর ব্যবসায়ীদের দোকানের ময়লা গুলো দোকান বন্ধ করার সময় সড়কে না ফেলে যার যার দোকানের সামনে পোটলায় ভরে রাখলে ভোরে পরিচ্ছন্নতা কর্মীদের নিয়ে যেতে সুবিধা হবে।

এসময় পৌর কাউন্সিলর যথাক্রমে সাংবাদিক রফিকুল আলম চৌধুরী,মো: আবদুল্লাহ চৌধুরী, মো: জহির উদ্দীন বাবর,মো: জসিম উদ্দীন, মো:গোলাপ মওলা, ফিরোজা বেগম,সেলিনা বেগম, রোকেয়া বেগম ও বণিক সমিতির সভাপতি এসএম সোলায়মান, সাধারণ সম্পাদক বেলাল উদ্দীন সহ সমিতির অন্যন্যা নেতৃবৃন্দ এবং বাজার ইজারাদার সাথে ছিলেন।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com