1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:১৪ পূর্বাহ্ন

ফটিকছড়ি পৌর সভার ৪৭ তম সভা অনুষ্টিত

Reporter Name
  • Update Time : বুধবার, ২৭ জুলাই, ২০২২
  • ১৬১ Time View

ফটিকছড়ি প্রতিনিধি

ফটিকছড়ি পৌরসভার ৪৭ তম মাসিক সভা ২৭ জুলাই ২০২২ ইং পৌর সভার কার্যালয়ে পৌর সভার মেয়র আলহাজ্ব মুহাম্মদ ইসমাইল হোসেন’র সভাপতিত্নে অনুষ্টিত হয়।

সভায় কাউন্সিলর রফিকুল আলম (সাংবাদিক),আলা উদ্দীন আল রাকিব,হেলাল উদ্দীন,নাজিম উদ্দীন ছিদ্দীকি, জসিম উদ্দীন,বেলাল উদ্দীন,গোলাপ মওলা গোলাফ,আবুল কাসেম,সেলিনা আকতার,রোকেয়া বেগম ও ফিরোজা বেগম।

পৌর নির্বাহী কর্মকর্তা সুমন চৌধুরী সঞ্চালনায় সভায় পৌর প্রকৌশলী বিকাশ চন্দ্র ও হিসাব রক্ষক আব্দুস ছাত্তার উপস্থিত ছিলেন। সভায় পৌর মেয়র আলহাজ্ব ইসমাইল হোসেন বলেন, পৌর সভার বিভিন্ন উন্নয়ন প্রকল্পের চলমান কাজ দ্রূত সম্পন্ন করতে প্রকৌশলীকে নির্দেশ দেন। এছাড়া পৌর এলাকার সম্মানিত জনগণকে জন্ম নিবন্ধন ও নাগরিকত্ব সনদ সহ সব ধরনের সেবা আরো দ্রূুত প্রদানের জন্য বলেন।

তিনি আরো বলেন, জনগণের সেবাই কোন ত্রুটি হলে সংশ্লিষ্টদের জবাবদিহি করতে হবে। তিনি আরো বলেন, পৌর সভার সড়ক, কালভার্ট, ড্রেন ও সড়ক পাকা করনের ৩০ কোটি টাকার প্রকল্প প্রতিটি ওয়ার্ড হতে নিয়ে সংশ্লিষ্ট দপ্তরে জরুরী ভিত্তিতে জমা করতে হবে। এ ব্যাপারে সকল কাউন্সিলরদের তালিকা জমা করতে ও ১ আগষ্ট থেকে হালনাগাদ ভোটার তালিকা বাস্তবায়নে সহযোগিতা করতে বলেন।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com