1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৬:৫৩ পূর্বাহ্ন

ফটিকছড়িতে জীপ- অটেরিক্সার সংঘর্ষে এক প্রবাসী নিহত।আহত-২।

Reporter Name
  • Update Time : রবিবার, ১ অক্টোবর, ২০২৩
  • ৪৬ Time View

রফিকুল আলম :

চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলা পেলাগাজী দিঘী নামক স্থানের ত্রি- মোহনায় চাঁদের গাড়ি – সিএনজি অটো রিক্সার মুখোমুখি সংঘর্ষের একরাম নামের ওমান প্রবাসী নিহত ও দুজন আহত হয়েছে। আহতদের মধ্যে মোহাম্মদ একরাম (৩০) চমেক হাসপাতালে মারা যায়। রবিবার ১ অক্টোবর বিকাল তিনটার দিকে এ ঘটনা ঘটে।
জানা যায়, চট্টগ্রাম- খাগড়াছড়ি মহাসড়কের পেলাগাজি দিঘী নামক স্থানে নিয়ন্ত্রনহীন জিপ (চাঁদের গাড়ী) সিএনজি’কে চাপা দেয়। এতে সিএনজি যাত্রী মুহাম্মদ একরাম উদ্দীন (৩৫) পিতা,মৃত ছালে আহম্মদ,পশ্চিম আজিমপুর,সুন্দরপুর, মো: শহিদুল (৩০)পিতা- পিতা- মো: মুছা,গ্রাম- লম্বাবিল, হারুয়ালছড়ি ও মো: হারুন (৬৫) পিতা- মৃত-হাফেজুর রহমান,গ্রাম- ধুরুং, ফটিকছড়ি পৌরসভা গুরুতর আহত হয়। এসময় স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।
স্থানীয় সুন্দরপুর ইউপি চেয়ারম্যান এম শাহনেওয়াজ চৌধুরী জানান,সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে একরাম ও মো: শহিদুলকে চমেক হাসপাতালে প্রেরণ করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় প্রবাসী একরাম মারা যায়। তার এক স্ত্রী,৮ বছরের ছেলে ও ৫ বছরের মেয়ে রয়েছে।সে উক্ত ইউনিয়নের পশ্চিম আজিমপুর গ্রামের
সেকান্দর মাঝির বাড়ীর জনৈক ছালে আহমদের পুত্র।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com