1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:০৯ অপরাহ্ন

ফটিকছড়িতে বৌদ্ধ বিহারে ১০ বছরের শ্রামণের রহস্যজনক মৃত্যু !

Reporter Name
  • Update Time : বুধবার, ৬ জুলাই, ২০২২
  • ১৬১ Time View

রফিকুল আলম

চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার আব্দুল্লাহপুরে ধাতুচৈত্য বৌদ্ধ বিহারে থুইচিংমং মারমা (১০) নামের এক শ্রামণের রহস্যজনক মৃত্যুর খবর পাওয়া গেছে। তার ধর্মীয় নাম উপানন্দ শ্রামণ। সে রাঙামাটি জেলার কাউখালী থানার উপনিজ পাড়ার পাইচি মং মার্মার ছেলে। এ মৃত্যুর ঘটনায় জনমনে নানা প্রশ্নের সৃষ্টি হয়েছে।
জানা যায়, মঙ্গলবার (৫জুলাই) সকালে বিহারের একটি কক্ষে থুইচিংমংয়ের ঝুলন্ত লাশ দেখতে পায় বিহারের উপাধ্যক্ষ উত্তমানন্দ ভিক্ষু। তিনি ঘটনা কাউকে না জানিয়ে ঝুলন্ত অবস্থা থেকে লাশ নামিয়ে পরে অন্যান্যদের খবর দেয়। বলা হয় স্বাভাবিক মৃত্যুর কথা।
এদিকে সেখান থেকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ইমার্জেন্সি কেয়ারে আনা হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। মরদেহ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।
চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে কর্মরত জেলা পুলিশের উপসহকারী পরিদর্শক (এএসআই) আলাউদ্দীন তালুকদার বলেন, আব্দুল্লাহ পুর ধাতুচৈত বিহারের শ্রামণ থুইচিংমং মার্মা (১০) নামের মরদেহের গলায় কিছু দাগ আছে। আর বিষয়টি দেখবে নগরীর পাঁচ লাইশ থানা।
এ ব্যাপারে জানতে আব্দুল্লাপুর ধাতুচৈত্য বিহারের অধ্যক্ষ সুমনাতিষ্য মহা¯’বিরকে ফোন করা হলে তিনি কথা না বলে অন্য ব্যক্তি ফোন ধরিয়ে দেন। সে ব্যক্তি বলেন, অধ্যক্ষ মর্গের ভেতরে রয়েছে। মরদেহের কাল (আজ বুধবার) স্বজনরা এসে ময়না তদন্তের ব্যবস্থা করবে। তাই মরদেহ ফ্রিজে রাখার ব্যবস্থা করা হচ্ছে।
দুপুরে ঘটনাস্থল পরিদর্শন করে ফটিকছড়ি থানা পুলিশ। এ ব্যাপারে ফটিকছড়ি থানার পুলিশ পরিদর্শক তদন্ত শামস উদ্দীন বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। তবে এখনো কারো কোন অভিযোগ পাইনি।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com