1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০১:৩০ অপরাহ্ন

ফটিকছড়িতে মসজিদের জায়গা বিরোধে এক ব্যক্তিকে কুপিয়ে জখম।

Reporter Name
  • Update Time : শনিবার, ১৬ মার্চ, ২০২৪
  • ৫১ Time View

ফটিকছড়ি প্রতিনিধি:
ফটিকছড়িতে মসজিদের জায়গায় বিরোধে আজম খান (৫৫) নামে এক ব্যক্তিকে কুপিয়েছে দুর্বৃত্তরা।) ১৫ মার্চ রাত সাড়ে ৯টার দিকে ফটিকছড়ি পৌরসভা ৫নং ওয়ার্ডস্থ পরাণ চৌধুরী বাড়ী এলাকায় এ ঘটনা ঘটে। আহত আজম খানকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। চিকিৎসকরা জানিয়েছেন,তার অবস্থা আশঙ্কাজনক। আজম খান ফটিকছড়ি পৌরসভার ৫নং ওয়ার্ডস্থ মোঃ ইসলামের পুত্র।
প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে তারাবির নামাজ শেষে আজম খান বাড়ির দিকে যাচ্ছিলেন। এসময় স্থানীয় এক ব্যক্তির নেতৃত্বে ৫/৬ জন তাঁর উপর হামলা করে। এসময় তাদের হাতে রাম দা, ছুরি, লাঠি ও লোহার রড় ছিল। তাদের হামলায় আজম খানের মাথা ফেটে যায়। স্থানীয় সুমল্লিরা এগিয়ে এসে মুমূর্ষ অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। পরে সেখান থেকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।
চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ নূরুল আলম আশেক চিকিৎসকদের উদ্বৃত্তি দিয়ে জানান, আজম খান মাথা ফেটে গেছে। বেশ কয়েকটি সেলাই করা হয়েছে। তাঁর অবস্থা শঙ্কামুক্ত নয়।
আজম খানের ভাই মোহাম্মদ সেলিম  জানান, দীর্ঘ দিন ধরে পরান চৌধুরী  বাড়ীর মসজিদের জায়গা নিয়ে জনৈক ব্যক্তির সাথে মসজিদের মুসল্লিদের বিরোধ চলে আসছিল। উক্ত ব্যক্তি মসজিদের ৯ শতক জায়গা দখল করে আসছে। মসজিদ কমিটি ও স্থানীয়রা জায়গাগুলো ফেরত দেওয়ার জন্য তাকে অনুরোধ করলেও সে জায়গাগুলো মসজিদকে বুঝিয়ে দিচ্ছে না। আমার বড় ভাই মসজিদের জায়গা উদ্ধারের পক্ষে থাকাই ক্ষিপ্ত ছিলেন উক্ত ব্যক্তি ও তার সাঙ্গপাঙ্গরা। ১৫ মার্চ রাতে নামাজ পড়ে মসজিদ থেকে বের হলে তারা আমার ভাইয়ের উপর হামলা করে। এতে তিনি মারাত্মভাবে আহত হন। 
চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আজম খান এ প্রতিবেদককে বলেন, মসজিদের জায়গা অবৈধভাবে দখলকারীরা আমার উপর অতর্কিতভাবে হামলা চালিয়েছে। মসজিদের মুসল্লিরা এগিয়ে না আসলে আমাকে খুন করে ফেলতো। তিনি এ ঘটনায় জড়িতদের গ্রেফতারের দাবি জানিয়েছেন।
এদিকে ফটিকছড়ি থানার সেকেন্ড অফিসার এস আই নাজমুল এর .সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, এখনো কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা  হবে।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com