1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:০৭ পূর্বাহ্ন

ফটিকছড়িতে মাদক সেবন ও বিক্রির দায়ে ৩ জনকে কারাদন্ড ।

Reporter Name
  • Update Time : সোমবার, ৫ সেপ্টেম্বর, ২০২২
  • ১২৩ Time View

রফিকুল আলম :

ফটিকছড়িতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ও ফটিকছড়ি থানা পুলিশ অভিযান চালিয়ে মাদক সেবন ও বিক্রির জন্য উদ্দেশ্যে মজুদকৃত চোলাইমদ সহ রুবেল দাশ ( ৩৬), পিন্টু দাশ (৩৫)
ও মোঃ. ইউনুছ (৫৬) নামের ৩ জনকে আটক করেছে। পরে সহকারী কমিশনার (ভূমি) ফটিকছড়ি ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট এ টি এম কামরুল ইসলাম এর নেতৃত্বে পরিচালিত মোবাইল কোর্ট তাদেরকে জরিমানা ও কারাদন্ড প্রদান করেন।
জানা যায়, ৫ সেপ্টেম্বর গোপন সংবাদের ভিত্তিতে
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ও ফটিকছড়ি থানা পুলিশ এর সহযোগিতায় পৌর এলাকার দাশ পাড়ায় মাদক সেবন ও বিক্রির উদ্দেশ্যে মজুদকৃত চোলাইমদ সহ রুবেল দাশ্ ( ৩৬) পিতা- সুনীল দাশ, ঠিকানা: দক্ষিণ সুন্দরপুর, দাশ পাড়া, ফটিকছড়ি ও পিন্টু দাশ (৩৫) পিতা-মৃত হাসিরাম দাশ , ঠিকানা: দক্ষিণ ধুরং, বাঁশঘাটা, দাশপাড়া, ফটিকছড়ি এবং মোঃ. ইউনুছ (৫৬ ), পিতা- মৃত আব্দুল খালেক , ঠিকানা: বড় মৌলবী বাড়ি, দক্ষিণ পাইদং, ফটিকছড়িকে বিপুল পরিমান মদ সহ আটক করে। পরে মোবাইল কোর্টের সামনে অভিযুক্তরা দোষ স্বীকার করে এধরনের বেআইনী এবং সামাজিক শিষ্টাচার বহির্ভূত কর্মকান্ড থেকে নিজেকে উপস্থিত স্বাক্ষীগণের সম্মূখে বিরত থাকবে বলে অঙ্গীকার করেন। এ সময় মোবাইল কোর্ট মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৪২ ধারা অনুযায়ী উপর্যুক্ত আসামীগণকে অপরাধের মাত্রা বিবেচনায় ৩ (তিন), ২ (দুই) ও ১(এক) মাসের বিনাশ্রম কারাদণ্ড এবং জনপ্রতি ১০০ টাকা করে অর্থদন্ড প্রদান করেন।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com