1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১২:০৭ পূর্বাহ্ন

ফটিকছড়িতে রাশেদ কামাল হত্যার ঘটনায় খোকন গ্রেফতার, অস্ত্র উদ্ধার

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ১৬ জুলাই, ২০২০
  • ৭৯১ Time View

রফিকুল আলম

ফটিকছড়ি উপজেলার নানুপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতা রাশেদ কামাল হত্যাকাণ্ডে জড়িত মনিরুল আজম খোকন (৪৯) নামে এক সন্ত্রাসীকে গ্রেপ্তার করেছে পুলিশ। সে উপজেলার সমিতিরহাট ইউনিয়নের নিশ্চিন্তাপুর গ্রামের মৃত তহিদুল আজমের ছেলে। গত মঙ্গলবার ১৪ জুলাই বিকালে খোকনকে তার বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়। পরে তার কাছ থেকে চার রাউন্ড কার্তুজসহ একটি দেশীয় আগ্নেয়াস্ত্র (এলজি) উদ্ধার করে পুলিশ।


বুধবার ১৫ জুলাই সন্ধ্যায় পুলিশ জানায়, গ্রেফতার পরবর্তী খোকনকে ফটিকছড়ি থানায় জিজ্ঞাসাবাদ করা হয়।

জিজ্ঞাসাবাদে সে সম্প্রতি নানুপুর বাজারে সংগঠিত ইউনিয়ন সেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক রাশেদ কামাল হত্যাকাণ্ডের সাথে জড়িত থাকার কথা স্বীকার করে। হত্যাকাণ্ডে তার ব্যবহৃত অস্ত্রটির সন্ধান দেয়। রাতে পুলিশ খোকনকে নিয়ে অস্ত্র উদ্ধারে তার বাড়িতে গেলে পাকা দালানের পাশে একেবারে দেওয়ালের সাথে বালিমাখা মাটির ভেতর থেকে সাদা প্লাস্টিকে মোড়ানো চার রাউন্ড কার্তুজসহ একটি দেশীয় আগ্নেয়াস্ত্র (এলজি) বের করে দেয়।


জানতে চাইলে রাশেদ কামাল হত্যা মামলার তদন্তকারী কর্মকর্তা সাব ইন্সপেক্টর এইচ এম দেলোয়ার হোসেন বলেন, গ্রেপ্তারকৃত খোকনকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। সেখানেও সে ১৬৪ধারা জবানবন্দিতে চাঞ্চল্যকর রাশেদ কামাল হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করেছে। এ পর্যন্ত ওই ঘটনায় ৮জন আসামীকে গ্রেপ্তার করা হয়েছে। তার মধ্যে ৬আসামী হত্যাকাণ্ডের সাথে জড়িত থাকার কথা স্বীকার করে বিজ্ঞ আদালতে জবানবন্দি দিয়েছে।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com