1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৭:৫৭ পূর্বাহ্ন

ফটিকছড়িতে শ্রেষ্ঠ সমাজ সেবক নির্বাচিত হলেন রোটারি ক্লাব অব গ্রেটার চিটাগাং এর প্রেসিডেন্ট জামাল।

Reporter Name
  • Update Time : বুধবার, ১৫ নভেম্বর, ২০২৩
  • ৪৪ Time View

রফিকুল আলম :

জাতীয় যুব দিবসে চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলা যুব উন্নয়ন অধিদপ্তরের আয়োজনে আলোচনা সভা ও উপজেলার শ্রেষ্ঠ যুব সংগঠক ও সফল আত্মকর্মীদের মাঝে সম্মাননা দেয়া হয়েছে। এ উপলক্ষে বুধবার (১৫ নভেম্বর) দুপুরে উপজেলা পরিষদের বীর মুক্তিযোদ্ধা শহিদ শফিকুন নুর মওলা বীর প্রতিক গণমিলনায়তনে  আলোচনা সভা ও সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়।
অনুষ্ঠানে ফটিকছড়িতে সমাজ সেবায় বিশেষ অবদান, সমাজের অনগ্রসর জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন ও শিক্ষা খাতে অবদানসহ সমাজের উন্নয়নে নিরলস ভুমিকা রাখায় উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা কার্যলয় হতে সম্মাননা স্বরুপ শ্রেষ্ঠ সমাজসেবক হিসেবে রোটারি ক্লাব অব গ্রেটার চিটাগাং এর প্রেসিডেন্ট মোঃ জামাল উদ্দীন সিকদারকে সম্মানিত করা হয়।
এত প্রধান অতিথি ছিলেন ফটিকছড়ি উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান জেবুন্নাহার মুক্তা।
অনুষ্টানের উদ্বোধক ছিলেন যুব উন্নয়ন অধিদপ্তর চট্টগ্রামের উপ-পরিচালক প্রজেষ কুমার সাহা।
উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা তানভির ছিদ্দিকীর সভাপতিত্বে ও মাষ্টার মোঃ নাছির উদ্দীনের সঞ্চালনায় আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান এড.ছালামত উল্লাহ চৌধুরী, যুব উন্নয়ন অধিদপ্তর চট্টগ্রামের সহকারি পরিচালক আব্দুল হান্নান আলম প্রমুখ।
উল্লেখ্য, জামাল সিকদার ফটিকছড়ির বিভিন্ন, স্কুল-কলেজ, মসজিদ-মাদরাসা, গির্জা -মন্দিরসহ বিভিন্ন সামাজিক কর্মকান্ডে নিজেকে সম্পৃক্ত রেখে মনবতার সেবায় বিশেষ অবদান রেখে আসছেন। এর প্রেক্ষিতে উপজেলা যুব উন্নয়নে তাঁকে এ সম্মাননা প্রদান করা হয়।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com