1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
বুধবার, ২৯ মে ২০২৪, ০৪:৫১ পূর্বাহ্ন

ফটিকছড়িতে সুষ্টু নির্বাচন নিয়ে শঙ্কা সংবাদ সম্মেলনে বাংলাদেশ সুপ্রিম পার্টির ।

Reporter Name
  • Update Time : শনিবার, ৬ জানুয়ারি, ২০২৪
  • ৭৬ Time View

রফিকুল আলম।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের চট্টগ্রাম-২ ফটিকছড়ি আসনের একতারা প্রতিকের প্রার্থী বাংলাদেশ সুপ্রিম পার্টি (বিএসপি) চেয়ারম্যান সৈয়দ সাইফুদ্দিন আহমদ মাইজভান্ডারী বলেছেন,ফটিকছড়িতে বহিরাগতদের আনাগোনা দেখা দিয়েছে সুনামগঞ্জসহ দেশের বিভিন্ন এলাকায় আমার দলীয় প্রার্থীদের কর্মী সমর্থকদের উপর হামলা হচ্ছে। নির্বাচনের আগের দিন ফটিকছড়ির নিচিন্তাপুরে আমার কর্মীদের উপর হামলা হয়েছে।
তিনি আরো বলেন প্রশাসন ও নির্বাচন কমিশনারের উপর আস্থা রেখে প্রার্থী হয়েছি।এখন যে অবস্থায় সৃষ্টি হয়েছে মনে হয় একটি পক্ষ আতঙ্ক সৃষ্টি করে মানুষ যাতে ভোট কেন্দ্রে না যায়। আর এ সুযোগে কেন্দ্র দখলের প্রচেষ্টা চালাবে। যাতে কেউ কেন্দ্র দখল করতে না পারে সে ব্যবস্থা নির্বাচন কমিশনারের রয়েছে। প্রশাসন কার্যকরী পদক্ষেপ না নিলে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন আদৌ অনুষ্ঠিত হবে না। সার্বিক ফটিকছড়ি নিরাপত্তা দেয়া না হলে প্রশ্নবিদ্ধ নির্বাচন হবে।
শনিবার ৬ জানুয়ারী ফটিকছড়ির মাইজভান্ডার দরবার শরীফের বাসভবনে সাংবাদিক সম্মেলনে চট্টগ্রাম-২ ফটিকছড়ি আসনে একতারা প্রতীকের প্রার্থী সাইফুদ্দিন মাইজভান্ডারী সুষ্ঠু নির্বাচন নিয়ে নিজের শঙ্কার কথা জানান।
এ সময় তিনি আরও বলেন, ফটিকছড়ির বাগান বাজার, দাঁতমারা, নারায়ণহাট, ফটিকছড়ি পৌরসভা, ভূজপুর, পাইন্দং, নাজিরহাট পৌরসভা, জাফত নগরসহ নির্বাচনী এলাকার বিভিন্ন ইউনিয়নে ভোট কারচুপি, বহিরাগতদের কেন্দ্র দখলের অপচেষ্টা চালানো হতে পারে। এ বিষয়ে প্রশাসনকে জানিয়েছি। এসময় বিএসপি’র চট্টগ্রাম জেলার সভাপতি এম শাহাব উদ্দিন ও কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক মুহাম্মদ ইব্রাহিম উপস্থিত ছিলেন।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com