1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
বুধবার, ২৯ মে ২০২৪, ১১:৩৩ অপরাহ্ন

ফটিকছড়িতে হত্যা চেষ্টার অভিযোগ এনে আওয়ামীলীগ নেতার সংবাদ সম্মেলন।

Reporter Name
  • Update Time : সোমবার, ৭ মার্চ, ২০২২
  • ১৫৯ Time View

ফটিকছড়ি প্রতিনিধি:
চট্টগ্রামের ফটিকছড়িতে হত্যাচেষ্টা ও পরিকল্পনার অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেছেন সাবেক ছাত্রলীগ নেতা ও উপজেলা আওয়ামীলীগ নেতা সৈয়দ মোঃ বাকের। সোমবার (৭ মার্চ) সকাল ১১ টায় উপজেলার নানুপুরস্থ রয়েল কমিউনিটি সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠের মাধ্যমে এ অভিযোগ করেন সৈয়দ বাকের।
বক্তব্যে তিনি বলেন, আমি ১৯৮৮ সালে ছাত্রলীগের কর্মী হওয়ার মধ্য দিয়ে রাজনৈতিক ক্যারিয়ার শুরু করি। সেই থেকে থানা ও জেলা ছাত্রলীগের বিভিন্ন গুরুদায়িত্ব পালনের পাশাপাশি ২০২০ সাল পর্যন্ত উত্তর জেলা আওয়ামীলীগের দায়িত্ব পালন করেছি।এছাড়াও দীর্ঘদিন ধরে বিভিন্ন সামাজিক সংগঠন ও শিক্ষা প্রতিষ্ঠানের দায়িত্ব পালন করে আসছি। ইদানিং আমার এলাকায় ফেরা ও জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে সোনা চোরা কারবারি ও মাদক ব্যবসায়ী বখতিয়ার আরেক জামায়াত শিবির সন্ত্রাসী জনকুর সাথে মিলে আমাকে হত্যার পরিকল্পনা করে। জামায়াতের নিবন্ধন বাতিলের মামলা করায় আমার সাথে তরিকত ফেডারেশন এর যুগ্ম সাধারণ সম্পাদক তৈয়বুল বশর মাইজভান্ডারীকে ও হত্যার পরিকল্পনা করেছিলো তারা।
লিখিত বক্তব্যে তিনি আরো বলেন,নির্ভরযোগ্য সূত্রে জানতে পারলাম আমাকে হত্যার জন্য চট্টগ্রাম শহরের বাসার আশেপাশে ৩দিন ধরে আমাকে রেকি করা হয়েছিল।এছাড়াও এলাকায় যেদিন এসেছিলাম সেদিনও হত্যার প্রস্তুতি সত্বেও জনস্রোত দেখে সন্ত্রাসীরা ব্যর্থ হয়েছে।
বাকের আরো বলেন, বখতিয়ার ও জনকুর হত্যা পরিকল্পনার ফোনালাপ আমার হাতে এলে আমি তা সহ ফটিকছড়ি থানায় গত ৩ মার্চ মামলা দায়ের করি।
এছাড়াও দু’বছর আগে দুষ্কৃতকারীদের হাতে নিহত যুবলীগ নেতা রাশেদ কামাল হত্যার বিষয়ে বাকের বলেন, রাশেদ কামাল আমার স্নেহের রাজনৈতিক ছোট ভাই ছিল। কিন্তু আমার হত্যা চেষ্টাকারীদের প্ররোচনায় প্ররোচিত হয়ে তার মা আমাকে এক নং আসামী করে হত্যা মামলা করেন। আমি আইনের প্রতি শ্রদ্ধাশীল হয়ে আত্মসমর্পণ করে এ মামলায় জেলও কেটেছিলাম। জামিনে মুক্ত হওয়ার পরেও আমার বিরুদ্ধে খুনিচক্রের ষড়যন্ত্র থেমে নেই। সুবিধাবাদীরা সুযোগ নিয়ে অপকর্ম করে; আর নেতা কর্মীদের বিরুদ্ধে মামলা দেয়।
সংবাদ সম্মেলন থেকে জীবনের নিরাপত্তা চেয়ে অভিযুক্ত খুনিচক্রকে গ্রেফতারের জন্য মিডিয়ার মধ্যস্থতায় প্রশাসনের হস্তেক্ষপ ও সহযোগিতা কামনা করেন আওয়ামীলীগ নেতা সৈয়দ মোঃ বাকের।
সংবাদ সম্মেলনে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন,রোসাংগিরী ইউপি’র সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুস সালাম,পাইন্দং ইউপি’র সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শাহ আলম সিকদার, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন- সাধারণ সম্পাদক আমান উল্লাহ চৌধুরী লিটন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল মান্নান,উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক সামশুল আলম, সদস্য আব্বাস উদ্দিন, সদস্য মো:ওসমান ও সদস্য ইসমাইল মজুমদার প্রমুখ। তাছাড়া উক্ত সংবাদ সম্মেলনে উপজেলার বিভিন্ন ইউনিয়নের আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com