1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:৫০ পূর্বাহ্ন

ফটিকছড়ির জাফতনগরে সংবর্ধনা অনুষ্টান। আপনাদের সাথে নিয়ে নিরাপদ শান্তিময় উপজেলা গড়তে চাই- সনি এমপি।

Reporter Name
  • Update Time : রবিবার, ২৮ জানুয়ারি, ২০২৪
  • ৭২ Time View

রফিকুল আলম :

ফটিকছড়ি থেকে নির্বাচিত জাতীয় সংসদ সদস্য খাদিজাতুল  আনোয়ার সনি বলেছেন,ফটিকছড়ি কে মাদক সন্ত্রাস ও ইয়াবা মুক্ত করে শান্তির নীড় গড়তে আপনারা গত ৭ জানুয়ারি ব্যালেটের মাধ্যমে যে রায় দিয়েছেন। সে জন্য আমি আপনাদের নিকট কৃতজ্ঞ।
তিনি আরো বলেন,স্থানীয় জনপ্রতিনিধি সহ সচেতন মহল সকলে নিজ নিজ এলাকায় অপরাধ দমনে আন্তরিকতার সহিত এগিয়ে আসলে অচিরেই শান্তিময় উপজেলা গড়ে উঠবে। আমি আপনাদের সাথে নিয়ে উন্নয়ন ও নিরাপদ শান্তিময় উপজেলা গড়তে এগিয়ে যেতে চাই। তিনি গত ২৭ জানুয়ারী সন্ধ্যায় ফটিকছড়ি উপজেলার জাফত নগর ইউনিয়নের মোহাম্মদ তকিরহাটের সন্নিকটে আয়োজিত নাগরিক সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য এসব কথা বলেন।
জাফত নগর ইউপি’র সাবেক চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগ সদস্য আব্দুল হালিমের সভাপতিত্বে অনুষ্ঠিত নাগরিক সংবর্ধনা সভায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মো: মোজাম্মেল হক চৌধুরী,উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম রহমান,উত্তর জেলা আওয়ামী লীগের সদস্য ও ফটিকছড়ি পৌরসভার মেয়র আলহাজ্ব ইসমাইল হোসেন,জেলা আওয়ামী লীগ নেতা আবু তালেব চৌধুরী,সালা উদ্দীন চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন মুহুরী, সৈয়দ মোহাম্মদ বাকের,আব্দুল কাইয়ুম, এম শাহনেওয়াজ চৌধুরী,বখতিয়ার সাঈদ ইরান। এসময় উপজেলা,ইউনিয়ন, ওয়ার্ড আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com