1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:৫৭ পূর্বাহ্ন

ফটিকছড়ির বাগান বাজার ইউপি’র উদ্দ্যোগে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

Reporter Name
  • Update Time : সোমবার, ৫ ডিসেম্বর, ২০২২
  • ১১১ Time View

রফিকুল আলম, ফটিকছড়ি :

ফটিকছড়ি উপজেলার বাগান বাজার ইউনিয়নের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ২০২২ সালের এসএসসি ও দাখিল পরীক্ষায় ৭জন কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও ২লাখ ১০হাজার টাকা বৃত্তি প্রদান করেছেন বাগান বাজার ইউনিয়নের চেয়ারম্যান মোঃ শাহাদাত হোসেন সাজু।
৫ ডিসেম্বর ইউনিয়ন পরিষদের সামনে চিকনছড়া উচ্চ বিদ্যালয়ে বাগান বাজার ইউনিয়ন পরিষদের উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে উদ্বোধক ছিলেন ভূমি মন্ত্রণালয়ের উপসচিব মোহাম্মদ আবুল কালাম।
চেয়ারম্যান শাহাদাত হোসেন সাজুর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন- উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাব্বির রাহমান সানি। বিশেষ অতিথি ছিলেন- ভূজপুর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হেলাল উদ্দিন ফারুকী ও মো: ইদ্রিস হোসেন।
মাষ্টার অলি উল্লাহ’র সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন- মেজর রবিউল হাসান সোহাগ, প্রফেসর কবির হোসেন, প্রভাষক মো.কবির হোসেন, বীর মুক্তিযোদ্ধা আলি আহমদ মাষ্টার, বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহমান ও ফটিকছড়ি প্রেসক্লাব সভাপতি জাহেদুল্লাহ কুরাইশী। এছাড়াও বাগানবাজারের সকল শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, ইউপি সদস্য, শিক্ষার্থীদের অভিভাবক ও শিক্ষার্থীরা এসময় উপস্থিত ছিলেন।

এসময় ভূমি মন্ত্রণালয়ের উপসচিব মোহাম্মদ আবুল কালাম বলেন, বাগান বাজার ইউনিয়নের ৭জন মেয়ে জিপিএ ৫ পেয়েছে। প্রত্যন্ত অঞ্চল হলেও ভবিষ্যতে এ সংখ্যা আরো বাড়বে। চেয়ারম্যান আজ যে উদ্যোগ নিয়েছে আমি উদ্যোগ কে স্বাগত জানায়। এ ভাবে মেধাবীদের মূল্যায়ন করলে আগামীতে আরো মেধার সৃষ্টি হবে।
আশা করি ইউপি চেয়ারম্যান যে বৃত্তি চালু করেছে তা আগামীতে ও পর্যায়ক্রমে অব্যাহত থাকবে।
তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, লেখা -পড়ার পাশা-পাশি কম্পিউটার শিখতে হবে।

প্রধান অতিথি উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাব্বির রাহমান সানি বলেন, উপজেলার প্রত্যন্ত এলাকার বাগান বাজার ইউপি চেয়ারম্যান শাহাদাত হোসেন সাজু যে বৃত্তি চালু করেছে,তা অত্র ইউনিয়নে প্রতিটি উচ্চ বিদ্যালয়ের লেখা পড়ার মান বৃদ্ধি পাবে। এ বৃত্তি ছাত্র- ছাত্রীদের মাঝে প্রতিযোগিতার সূচনা হয়েছে মাত্র। আশা করি স্ব- স্ব বিদ্যালয়ের শিক্ষকগণ ও তাদের বিদ্যালয়ে লেখা পড়ার মানোন্নয়নে আরো এগিয়ে যাবে।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com