1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৩:৫৪ অপরাহ্ন

ফটিকছড়ির সাদ্দাম হত্যা। তথ্য প্রযুক্তির এ যুগে ভিন্ন খাতে প্রবাতিহ হবে না তো ?

Reporter Name
  • Update Time : শনিবার, ১৬ মার্চ, ২০২৪
  • ৫৯ Time View

রফিকুল আলম :

ফটিকছড়ি উপজেলার কাঞ্চনগরে দুষ্কৃতিকারীরা রাতের আঁধারে ফোন করে ঘর থেকে ডেকে নিয়ে পিটিয়ে রক্তাক্ত ভাবে আহত করে যুবক মো: সাদ্দাম (৩৫)কে মৃত ভেবে ফেলে যায়। পরে এক সপ্তাহ ধরে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুর সাথে পাঞ্জালড়ে ৪ মার্চ ভোরে  মৃত্যুর কোলে ঢলে পড়ে। এই সংক্রান্তে নিহত যুবকের মা ফটিকছড়ি থানায় গত ৩ মার্চ মামলা দায়ের করেন। পুলিশ গত ১৪ মার্চ এ ঘটনায় ১ জনকে গ্রেফতার করেছে। স্বজনদের আশা তথ্য প্রযুক্তির মাধ্যমে সঠিক তথ্য বের করে প্রকৃত অপরাধীদের আইনের আওতায় নিয়ে আসবে প্রশাসন ।
জানা যায়,গত ২৭ ফেব্রুয়ারী রাতে উপজেলার কাঞ্চননগর ইউনিয়নের মানিকপুর গ্রামের মনু তালুকদার বাড়ির সিরাজুল ইসলামের পুত্র মোঃ সাদ্দামকে দুষ্কৃতিকারীরা পূর্ব পরিকল্পিতভাবে ফোন করে ছমুরহাট বাজারের উত্তর  দিকে  টিলার নিচে খালের পাড়ে (বাধঁ) নিয়ে গিয়ে রক্তাক্তভাবে আহত করে মৃত্যু হয়েছে মনে করে ফেলে চলে যায়। ঘটনার পর রাত ১২ টার দিকে পরিবারের সদস্যরা বের হলে তার চিৎকার শুনে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। সে চিকিৎসাধীন অবস্থায় মারা গেলে তার গর্ভধারীনি মা রোকেয়া বেগম থানায় মামলা দায়ের করেন।
সচেতন মহল মনে করেন,সাদ্দাম আইনত অপরাধী হলে তাকে থানা পুলিশে সোপর্দ করা যেত। কিন্তু দুষ্কৃতিকারীরা সেটা না করে রাতের আধাঁরে ফোনে ডেকে নিয়ে যারা এঘটনা ঘটিয়েছে তাদের সাথে ও হয়তো নিহত সাদ্দামের সখ্যতা ছিল। তাদের কোন তথ্য পাচার করবে এ আশংঙ্খায় তাকে হয়তো দুনিয়া হতে বিদায়ের ব্যবস্থা করেছে দুষ্কৃতিকারীরা।
এদিকে মামলা দায়ের করার পর থানা পুলিশ তৎপর হলে দুষ্কৃতিকারীরা
ঘটনাকে ভিন্ন খাতে প্রবাহিত করতে নানা ধরনের কৌশল অবলম্বন করে যাচ্ছে। এমনকি ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে অর্থের যোগান করে রেখেছে বলে জানা যায়।
জানতে চাইলে মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই মোঃ সেলিম জামান সরকার ১৬ মার্চ শনিবার বলেন, এ ঘটনায় ১ জনকে গ্রেফতার করা হয়েছে। অভিযান চলমান রয়েছে।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com