1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৫১ অপরাহ্ন

ফটিকছড়ির সীমান্তের ফেনী নদী থেকে উখিয়ার যুবকের মরদেহ উদ্ধার

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ৮ সেপ্টেম্বর, ২০২২
  • ১৫৪ Time View

রফিকুল আলম ।

চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার ভারত সীমান্তবর্তী ফেনী নদী থেকে মিঠুন বড়ুয়া (৩৫) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করছে বিজিবি।গত বুধবার (৭ সেপ্টেম্বর) উপজেলার বাগানবাজার ইউনিয়নের নলুয়া- ভারত সীমান্ত থেকে এ মরদেহ উদ্ধার করা হয়। সে কক্সবাজার জেলার উখিয়া উপজেলার রত্নাপালক ইউনিয়নের শ্যামা চরনের পুত্র।এ সংক্রান্তে মিঠুনের শালা সুকেন বড়ুয়া বাদী হয়ে ভূজপুর থানায় ইউডি মামলা দায়ের করেছে।
জানা যায়, গত ২ সেপ্টেম্বর মিঠুন দালালের মাধ্যমে ভারতে প্রবেশ করতে গিয়ে সীমান্ত এলাকায় বিএসএফ এর ধাওয়া খেয়ে ফেনী নদীতে পড়ে নিখোঁজ হয়। গত বুধবার উপজেলার নলুয়া সীমান্তে ফেনী নদীতে একটি মরদেহ দেখতে পেয়ে স্থানীয়দের সহায়তায় উদ্ধার করে ভূজপুর থানা পুলিশের কাছে হস্তান্তর করে বিজিবি।


ভূজপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ হেলাল উদ্দিন ফারুকী জানান, খবর পেয়ে ঘটনাস্থলে এসে মরদেহের সুরতাহাল রিপোর্ট তৈরি করে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চমেক হাসপতালের মর্গে পাঠানো হয়েছে। তিনি আরো বলেন,৬ সেপ্টেম্বর রাতে মিঠুনকে যে দালালে নিয়ে আসে। সে তার স্ত্রী’কে মুঠোফোনে বলেন ভারত সীমান্ত অতিক্রম করার সময় বিজিবি গুলি করলে আমরা লাফিয়ে নদীতে ঝাপদি”।পরে আর মিঠুনকে পাওয়া যায়নি। এখানে এসে সন্ধান করুন। পর দিন ৭ সেপ্টেম্বর স্বজনরা এসে মিঠুনের মরদেহ দেখতে পাই।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com