1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২:১৫ অপরাহ্ন

ফটিকছড়ি সদর বিবিরহাট বাজারের ব্যবসায়ী ওসমানের মায়ের ইন্তেকাল।।জানাযা সম্পন্ন।। শোক প্রকাশ।।

Reporter Name
  • Update Time : বুধবার, ৩ নভেম্বর, ২০২১
  • ১৬১ Time View

ফটিকছড়ি সদর বিবিরহাট বাজারের দরগাহ রোডের বিবিষ্ট ব্যবসায়ী ওসমান গণী লিটনের মা এবং ফটিকছড়ি পৌর সভার ১ নং ওয়ার্ডের উত্তর রাঙ্গামাটিয়া আবদুল গণি সরকার বাড়ীর মরহুম ওবায়দুর রহমানের স্ত্রী নূর বেগম (৭০) বার্ধক্য জনিত কারনে চিকিৎসাধীন অবস্থায় গত মঙ্গলবার ২ নভেম্বর সকাল ৮ টায় ইন্তেকাল করেছেন ইন্না লিল্লাহে ওয়াইন্না ইলাহি রাজেউন। মৃত্যুকালে তিনি ৪ পুত্র ও ১ মেয়ে সহ অসংখ্য আত্নীয় স্বজন রেখে যান। ৩ নভেম্বর বুধবার সকাল ১০ টায় মীর মুনিরীয়া দরবার শরীফ প্রাঙ্গনে মরহুমার জানাযার নামাজ শেষে দাফন করা হয়। জানাযার নামাজের ঈমামতি করেন,গাউছিয়া কমিটি বাংলাদেশ ফটিকছড়ি উত্তর উপজেলা শাখার সাধারণ সম্পাদক ও ফটিকছড়ি করোনেশন মডেল সরকারী উচ্চ বিদ্যালয়ের শিক্ষক হযরতুলহাজ্ব মাওলানা মুহাম্মদ আবদুল্লাহ আল মাছউদ কাদেরী।
জানাযার নামাজে উত্তর জেলা আওয়ামীলীগের সদস্য, পৌর আওয়ামীলীগের সভাপতি ও পৌরসভার মেয়র আলহাজ্ব ইসমাইল হোসেন,সাবেক চেয়ারম্যান কুতুব উদ্দীন মুহুরী, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নাজিম উদ্দীন মুহুরী,ডাক্তার জয়নাল আবেদীন মুহুরী,ফটিকছড়ি প্রেসক্লাব সাধারন ও পৌরসভা কাউন্সিলর মুহাম্মদ রফিকুল আলম, কাউন্সিলর নাজিম উদ্দীন সিদ্দিকী, গাউছিয়া কমিটি বাংলাদেশ ফটিকছড়ি উত্তর শাখার সভাপতি মাওলানা মুহাম্মদ আবু তাহের আলকাদেরী সহ বিভিন্ন রাজনৈতিক ও এলাকার গন্যমান্য ব্যক্তি, শিক্ষিক এবং ব্যবসায়ী সহ হাজারো মানুষ জানাযার নামাজে অংশ গ্রহন করেন।
শোক প্রকাশ : পৌরসভার মেয়র আলহাজ্ব ইসমাইল হোসেন,সাবেক চেয়ারম্যান কুতুব উদ্দীন মুহুরী,উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নাজিম উদ্দীন মুহুরী, ফটিকছড়ি প্রেসক্লাব সাধারন ও পৌরসভা কাউন্সিলর মুহাম্মদ রফিকুল আলম পৃথক বিবৃতিতে বিবিরহাট বাজারের বিশিষ্ট ব্যবসায়ী মুহাম্মদ ওসমান গণি লিটন, সাবেক শিক্ষক ইয়াছিন রিপন,প্রবাসী মুহাম্মদ মহসিন ও এমরানের মমতাময়ী মায়ের মৃত্যুতে মরহুমার আত্নার মাগফেরাত কামনা করে শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন। প্রেস বিজ্ঞপ্তি।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com