1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০২:৪৫ অপরাহ্ন

ফাইতং ইউনিয়নে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তার অর্থ পেল ৫’শত দুঃস্থ অসহায় হতদরিদ্র পরিবার

Reporter Name
  • Update Time : রবিবার, ২ মে, ২০২১
  • ৮২ Time View

ইসমাইল হোসেন সোহাগ, বিশেষ প্রতিনিধি

বান্দরবানের লামা উপজেলার ফাইতং ইউনিয়নে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রদত্ত মানবিক সহায়তার অর্থ পেলেন ৫’শত অসহায় হতদরিদ্র নারী ও পুরুষ। লকডাউনে ঘরবন্দী অসহায় কর্মহীন হয়ে পড়া নারী-পুরুষের মাঝে প্রধানমন্ত্রী আর্থিক সহায়তা প্রদান করেন। ০২ মে”২০২১ইং রবিবার সকালে ইউপি চেয়ারম্যান মোঃ জালাল উদ্দীন কোম্পানির মাধ্যমে ১ম ধাপে এসব অর্থ প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন ফাইতং ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মুহাম্মদ জুবাইরুল ইসলাম (জুবাইর), ইউপি সদস্য শহিদুল্লাহ মিন্টু, ট্যাগ অফিসার লামা উবাঞেই (উরি), বেলাল উদ্দীন সভাপতি ফাইতং বাজার কমিটি, ইউপি সচিব, ইউপি সদস্য সহ আরও অনেকেই উপস্থিত ছিলেন। ফাইতং ইউনিয়ন পরিষদের সফল চেয়ারম্যান মো. জালাল উদ্দীন কোম্পানি বলেন, বর্তমান বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা অসহায় মানুষের সরকার।

একজন মানবিক গুলাবলীর নেত্রী। করোনা সংক্রমনে লকডাউনে মানুষ দিশেহারা। এই কঠিন অবস্থায় ঘরবন্দী কর্মহীন অসহায় নারী পুরুষদেরকে দেওয়া হচ্ছে খাদ্য সামগ্রী ও আর্থিক সহায়তা। তিনি এ সহায়তা ধারাবাহিকতা রেখেছেন। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও আমাদের মন্ত্রী বাবু বীর বাহাদুর উশৈসিং এমপি মহোদয় যতদিন বেচে থাকবে ততদিন অর্থ ও খাদ্যের অভাবে কোন মানুষ কষ্ট পাবেনা।

তিনি আরও বলেন- আপনি এবং আপনার পরিবারকে সুস্থ রাখতে হলে প্রত্যেককে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। মাননীয় মন্ত্রী বীর বাহাদুর সবসময় লামা উপজেলার মানুষের খোঁজ খবর রাখছেন। মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা এবং আমাদের পার্বত্য বীর’ মন্ত্রী বীর বাহাদুর বেঁচে থাকতে বান্দরবানের লামা উপজেলার কোন মানুষকে না খেয়ে থাকতে হবে না। প্রধানমন্ত্রীর এমন ঘোষণা বাস্তবায়ন হচ্ছে মানবিক সহায়তার অর্থ প্রদান করার মাধ্যমে। ফাইতং ইউনিয়ন বাসী মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে তাহার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেছেন।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com