1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৪:০৯ অপরাহ্ন

ফুলে ফুলে ভালবাসায় অভিসিক্ত সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী এম.পি. জন্মদিন পালন

Reporter Name
  • Update Time : শনিবার, ৩ ডিসেম্বর, ২০২২
  • ১১২ Time View

রফিকুল আলম :

বাংলাদেশ তরিকত ফেডারেশন (বিটিএফ) এর চেয়ারম্যান ও সংসদ সদস্য আলহাজ্ব সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী এমপির ৬৫ তম শুভ জন্মদিনে ফুলে ফুলে ভালবাসায় ২ ডিসেম্বর ২০২২ ঢাকাস্থ ধানমন্ডিস্থ কেন্দ্রীয় কার্যালয়ে কেক কাটেন এবং ফুলেল শুভেচ্ছা জানান কেন্দ্রীয়, জেলা ও উপজেলা নেতৃবৃন্দ।
বাংলাদেশ তরিকত ফেডারেশন (বিটিএফ) এর মহাসচিব আল্লামা ড. সৈয়দ রেজাউল হক চাঁদপুরী, ভাইস চেয়ারম্যান আলহাজ্ব সৈয়দ তৈয়বুল বশর মাইজভান্ডারী, ভাইস চেয়ারম্যান আলহাজ্ব ডা. সৈয়দ আবু দাউদ মসনবী হায়দার, যুগ্ন মহাসচিব ও মুখপাত্র আলহাজ্ব মুহাম্মদ আলী ফারুকী, সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব শাহ্ মুহাম্মদ আলী হোসাইন, সাংগঠনিক সম্পাদক (সিলেট বিভাগ) আলহাজ্ব জাহিদ বাহার শিপলু, চট্টগ্রাম বিভাগীয় থেকে মুনসুর আলম ভাণ্ডারী, খুলনা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মাহাবুব ইসলাম, রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক কাজী লতিফুল কবির রাসেল, অর্থ ও পরিকল্পনা সম্পাদক আলহাজ্ব সেলিম মিয়াজি, ফরিদুজ্জামান সেলিম, আলহাজ্ব ফজলুল হক, মোঃ সেলিম ভূইয়া, মাওলানা কামরুল আহসান, হারেস মিয়া নীরব সহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ তরিকত জগৎ এর অবিসংবাদিত নেতা তরিকতের প্রধান সিপাহ সালার বাংলাদেশ তরিকত ফেডারেশন (বিটিএফ) এর চেয়ারম্যান আলহাজ্ব সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী এমপির শুভ জন্মদিনে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানান।
নেতৃবৃন্দ বলেন, সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী এম.পি জাতীয় ও আন্তর্জাতিক ভাবে তরিকত জগৎ তথা ইসলামের সঠিক রূপরেখা, সুফী মতার্দশের প্রচার, প্রসারের লক্ষ্যে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন, তা অবিস্বরনীয় হয়ে থাকবে। নেতৃবৃন্দ তাঁর এবং পরিবারের দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করেন।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com